ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

  ৩০ সেপ্টেম্বর, ২০২১

চেয়ারম্যান প্রার্থীকে স্ত্রীসহ কুপিয়ে জখম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আহাম্মদ উল্লাহ সিদ্দিকী সোহেলকে (৪৫) কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। এসময় সোহেলের স্ত্রী মাহমুদা রহমান মনি বাঁধা দিলে তাকেও কুপিয়ে আহত করা হয়।

বুধবার (২৯ সেপ্টেম্বর) রাত ২টার দিকে উপজেলার ৪নং আঠারবাড়ি ইউনিয়নে ওই ঘটনাটি ঘটে।

নৌকার মনোনয়ন প্রত্যাশী সোহেল ওই এলাকার প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমানের ছেলে।

জানা যায়, আসন্ন ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী সোহেল প্রতিদিনের মত এলাকায় গণসংযোগ শেষে মধ্যরাতে বাড়িতে ফিরেন। এসময় মুখোশধারী ১০-১৫ জন দুর্বৃত্ত বারান্দার গ্রিলের তালা ভেঙে ঘরে ঢুকে সোহেলকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। এসময় সোহেলের চিৎকারে পাশের রুমে থাকা তার সহধর্মিনী মাহমুদা রহমান মনি এগিয়ে আসলে তাকেও দুর্বৃত্তরা কুপিয়ে জখম করে।

আহত সোহলের ভাই আশরাফ সিদ্দিকী জুয়েল বলেন, আমার ভাই ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন চেয়ে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এরই মধ্যে এলাকার উন্নয়নমূলক কাজ করে সকলের কাছে জনপ্রিয় হয়ে উঠেন। ইউপি নির্বাচনে প্রার্থী ও তার জনপ্রিয়তায় তার জন্য কাল হয়ে দাঁড়িয়েছে। এঘটনায় জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবি জানান তিনি।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল কাদের মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুপিয়ে জখম,নৌকা মনোনয়ন প্রত্যাশী,চেয়ারম্যান প্রার্থী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close