reporterঅনলাইন ডেস্ক
  ১৫ সেপ্টেম্বর, ২০২১

জয়পুরহাটে ছাত্রলীগ নেতাসহ ৩ ডাকাত আটক

ছবি : সংগৃহীত

জয়পুরহাটে অভিযান চালিয়ে ছাত্রলীগের সাবেক সভাপতিসহ ডাকাত দলের তিন সদস্যকে আটক করেছে কালাই থানার পুলিশ। বুধবার উপজেলার বানদীঘি গ্রাম থেকে তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন- কালাই উপজেলার বানদীঘি গ্রামের মৃত ছফির উদ্দিনের ছেলে মাহাবুব মণ্ডল (৪২), কালাই পৌরসভার সরকারি মহিলা কলেজপাড়া মহল্লার মৃত আজিজুর রহমানের ছেলে বজলার রহমান বুলেট (৪৩) এবং গোবিন্দগঞ্জের রায়ভাঙ্গি গ্রামের আব্দুল হামিদের ছেলে সাদ্দাম হোসেন (৩২)।

কালাই উপজেলা ছাত্রলীগ ও আওয়ামী লীগের একাধিক নেতা নাম প্রকাশ না করার শর্তে জানান, বজলার রহমান বুলেট কালাই উপজেলা ছাত্রলীগের বর্তমান আহ্বায়ক কমিটির আগের মেয়াদে (২০১৩ সালের আগে) সভাপতির দায়িত্বে ছিলেন। 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম মালিক বুধবার সন্ধ্যায় উপজেলার মাত্রাই ইউনিয়নের বানদীঘি গ্রামে অভিযান পরিচালনা করেন। এসময় মাহবুবের বাড়ি ঘেরাও করে ডাকাত দলের তিন সদস্যকে আটক করেন এবং ঘটনাস্থলে তল্লাশি চালান। 

এসময় ঘটনাস্থল থেকে একটি চোরাই মোটরসাইকেল, এক বোতল মদ, ৫০ গ্রাম গাঁজা, ৪৪০ পিস ইয়াবা, একটি পিস্তলের গুলি এবং একটি শটগানের গুলি জব্দ করা হয়। 

উল্লেখ্য, আটককৃতদের মধ্যে মাহাবুব মণ্ডলের বিরুদ্ধে ১১টি এবং বজলার রহমান বুলেটের বিরুদ্ধে ২টি মামলা চলমান। 

কালাই থানার ওসি সেলিম মালিক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ছাত্রলীগ নেতা,ডাকাত আটক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close