শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

  ১১ সেপ্টেম্বর, ২০২১

শ্রীমঙ্গল উপজেলা পরিষদ উপনির্বাচনে নৌকার মাঝি ভানু লাল 

শ্রীমঙ্গল উপজেলা পরিষদ উপনির্বাচনে আওয়ামী লীগের নৌকার মনোনয়ন পেয়েছেন ভানু লাল রায়।
শনিবার আওয়ামী লীগ দলীয় মনোনয়ন বোর্ড ভালু লাল রায়ের নাম প্রকাশ করেছে।

ভানু লাল রায় শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্বে রয়েছেন। 

আগামী ৭ অক্টোবর শ্রীমঙ্গল উপজেলা পরিষদ এর উপনির্বাচন অনুষ্ঠানে নির্বাচন কমিশন সিডিউল ঘোষণা করেছে।

শ্রীমঙ্গল উপজেলা পরিষদের আসন্ন এ উপনির্বাচনে অংশ নিতে উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের ১০ নেতা বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এরা হলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইউসুফ আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদ হোসেন ইকবাল, উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও শ্রীমঙ্গল সদর ইউনিয়ন পরিষদের দুইবারের চেয়ারম্যান ভানুলাল রায়, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ মো. আছকির মিয়া, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সদস্য মুক্তিযোদ্ধা আবু শহীদ মো. আবদুল্লাহ, শ্রীমঙ্গল উপজেলা কৃষকলীগের সভাপতি মো. আফজল হক, দপ্তর সম্পাদক তফাজ্জল হোসেন ফয়েজ, জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. জাকারিয়া, উপজেলা পরিষদের বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রেমসাগর হাজরা ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজু দেব রিটন।

এসব আবেদন যাচাই বাছাই করে কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাচনী বোর্ড সবদিক বিবেচনা করে  শনিবার শ্রীমঙ্গল উপজেলা পরিষদ নির্বাচনে ভানু লাল রায়কে দলীয় মনোনয়ন প্রদান করে। এর আগে গত বৃহস্পতিবার উপজেলায় উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

নির্বাচন কার্যালয় সূত্র আরো জানায়, এ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৩ সেপ্টেম্বর। মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ১৪ সেপ্টেম্বর। আপিল করার শেষ তারিখ ১৭ সেপ্টেম্বর। আপিল নিষ্পত্তির তারিখ ১৮ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ১৯ সেপ্টেম্বর নির্ধারণ করা হয়েছে। ২০ সেপ্টেম্বর উপনির্বাচনে অংশ নিতে আগ্রহী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হবে।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শ্রীমঙ্গল,উপজেলা পরিষদ,উপনির্বাচন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close