দৌলতখান (ভোলা) প্রতিনিধি

  ০৫ আগস্ট, ২০২১

দৌলতখানে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন

ভোলার দৌলতখানে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেছেন এক প্রেমিকা। বুধবার সন্ধা থেকে তিনি অনশন শুরু করেন। উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের রহম আলী বেপারি বাড়ির এ ঘটনা ঘটে।

প্রেমিক রাজমিস্ত্রি যুবক সালাহ উদ্দিন ওই ওয়ার্ডের আবু তাহেরের ছেলে। আর প্রেমিকার বাড়ি একই ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে। এ ঘটনার পর থেকে সালাহ উদ্দিন পলাতক রয়েছে।

বৃহস্পতিবার সরেজমিন গেলে ফারজানা (ছদ্মনাম) জানান, গত দুই বছর যাবত সালাহ উদ্দিনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই এলাকার ঘোষের হাটের একটি ফুসকার দোকানের নির্জন কক্ষে নিয়ে একাধিকবার ইচ্ছার বিরুদ্ধে তার সাথে শারীরিক সম্পর্ক করেন সালাহ উদ্দিন। মঙ্গলবার মোবাইল ফোনে প্রেমিক সালাহ উদ্দিনকে বিয়ের প্রস্তাব দেন ফারজানা (ছদ্মনাম)। পরে সালাহ উদ্দিন ফারজানাকে বাড়িতে চলে আসার কথা বলেন। বুধবার দুপুরে ফারজানা বিয়ের দাবিতে সালাহ উদ্দিনের ঘরে এসে ওঠে। এ সময় সালাহ উদ্দিনের স্বজনরা জোরপূর্বক ফারজানাকে ঘর থেকে বের করে দিয়ে ঘরের দরজায় তালা লাগিয়ে সবাই শটকে পড়েন। নিরুপায় হয়ে তালাবদ্ধ ঘরের দরজায় অনশনে বসেন প্রেমিকা।

দৌলতখান থানার ওসি বজলার রহমান বলেন, এ ব্যাপারে থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগ এলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

পিডিএসও/ জিজাক

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রেম,বিয়ে,ভোলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close