নরসিংদী প্রতিনিধি

  ১২ জুন, ২০২১

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের অর্থায়নে

নরসিংদীতে ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও বৃক্ষরোপণ কর্মসূচি

নরসিংদীর রায়পুরায় চরমধুয়া যমুনা ব্যাংক ফাউন্ডেশনের অর্থ্যায়নে বিনামূল্যে ওষুধ বিতরণ, চক্ষু, গাইনী, শিশু রোগ, ডাইবেটিসসহ সাধারন রোগের চিকিৎসা সেবা ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হয়েছে।

মেঘনা মডেল হাই স্কুলের প্রতিষ্ঠাতা বিশিষ্ট সমাজ সেবক আহসান সিকদারের আহ্বানে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের অর্থ্যায়নে দুই দিনব্যাপি চরমধুয়া মেঘনা নদী এলাকার দু:স্থ অসহায় ও দরিদ্র মানুষের জন্য স্বাস্থ্যসেবা দিতে উন্নতমানের ডাক্তার ধারা ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হয়।

শনিবার সকালে রায়পুরার চরমধুয়া প্রাথমিক বিদ্যালয় মাঠে যমুনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্ধোধন করেন যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান সাবেক এমপি, আলহাজ্ব নুর মোহাম্মদ।

এসময় আরো উপস্থিত ছিলেন যমুনা ব্যাংক এর উপ-ব্যবস্থাপনা পরিচালক মো: আব্দুস ছালাম, মেঘনা মডেল হাই স্কুলের প্রতিষ্ঠাতা বিশিষ্ট সমাজ সেবক ব্যাংকার আহসান সিকদার, চরমধুয়া আর্দশ উচ্চ বিদ্যালয় সভাপতি ডা: সৈয়দ আমিরুল হক, চরমধুয়া প্রাথমিক বিদ্যালয় সভাপতি সুমন সিকদার, সমাজ সেবক হাবিব সিকদারসহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, যমুনা ব্যাংক বরাবরই দেশের মধ্যে প্রথম স্থান লাভ করে শ্রেষ্টত্ব অর্জন করে আসছে, যমুনা ব্যাংক ব্যবসার পাশাপাশি সমাজ সেবার কাজে দীর্ঘদিন যাবৎ সাধ্য অনুযায়ি দায়িত্ব পালন করে আসছে।

তিনি আরো বলেন, যমুনা ব্যাংক ফাউন্ডেশনের অর্থ্যায়নে ২০ লক্ষ টাকা ব্যায়ে চরমধুয়াতে কয়েক হাজার মানুষের জন্য দুই দিনব্যাপী এ কর্মসূচি হাতে নিয়েছে যমুনা ব্যাংক ফাউন্ডেশন। 

চরমধুয়া নদী ভাঙন ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে ৩ লক্ষ টাকার ত্রাণ সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করা হবে। যমুনা ব্যাংক ফাউন্ডেশন সব সময় দেশের মানুষের পাশে ছিল, আগামী দিনেও মানুষের পাশে থেকে সমাজ সেবামুলক কাজ করতে বদ্ধপরিকর।

পিডিএসও/এসএম শামীম

 

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মেডিক্যাল ক্যাম্প,বৃক্ষরোপণ কর্মসূচি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close