নোয়াখালী প্রতিনিধি

  ১৬ মে, ২০২১

ওবায়দুল কাদের যেটা বলবেন সেটাই হবে : কাদের মির্জা

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা আবারও আওয়ামী লীগের ছায়াতলে ফিরে আসার ঘোষণা দিয়ে বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার গ্রীন সিগনালে আমি আবারও আওয়ামী লীগের ছায়াতলে ফিরে এলাম। অন্য যারা আমাদের সঙ্গে আসতে চায়, আমরা তাদেরকে স্বাগত জানাবো।

রোববার বিকাল ৪টায় বসুরহাট পৌর মিলনায়তনে নিজের অনুসারী আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ঈদ পুনর্মিলনীর বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

আবদুল কাদের মির্জা বলেন, ওবায়দুল কাদের সাহেব যেটা বলবেন সেটাই হবে। এটা উনার সংসার, তিনি যাদেরকে ঘোষণা দেবেন তারাই আওয়ামী লীগের নেতা হবেন। তবে আমরা ইস্কান্দার হায়দার বাবুল ও মো. ইউনুসের নেতৃত্বে আছি। আশা করি তিনি (ওবায়দুল কাদের) আমাদের নিরাশ করবেন না।


আরও পড়ুন কাদের মির্জার বিরুদ্ধে গণভবনের সামনে অনশন করার ঘোষণা


কাদের মির্জা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থীদের উদ্দেশে বলেন, আপনারা নিজেদের দোষের কারণে কেউ বাদ পড়লে তাতে আমরা দায়ী না। কারণ মনোনয়ন দেবেন ওবায়দুল কাদের ও জননেত্রী শেখ হাসিনা। তাদের সিদ্ধান্তই চূড়ান্ত।

পরে উপস্থিত সবাইকে মিষ্টিমুখ করান মেয়র কাদের মির্জা। এছাড়া কেন্দ্র থেকে পরবর্তী সিদ্ধান্ত না-আসা পর্যন্ত সবাইকে ধৈর্য ধারণের অনুরোধও করেন তিনি।

এদিকে কাদের মির্জার এ অনুষ্ঠানকে ঘিরে বসুরহাট পৌরসভা এলাকায় অতিরিক্ত পুলিশ র‌্যাব মোতায়েন করা হয়। কারণ একই সময় কাদের মির্জাবিরোধী উপজেলা আওয়ামী লীগও ঈদ পুনর্মিলনীর ডাক দেয়। পরে প্রশাসনের অনুরোধে তারা সেই কর্মসূচি পালন থেকে বিরত থাকে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কাদের মির্জা,আওয়ামী লীগ,নোয়াখালী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close