পলাশ (নরসিংদী) প্রতিনিধি

  ০৮ মার্চ, ২০২১

কারাভোগের পর জামিনে মুক্ত যুবলীগ নেতা, নেতা-কর্মীদের উল্লাস

নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন দীর্ঘ ২ মাস দুইদিন কারাভোগের পর জামিনে মুক্ত হয়েছে।

রোববার বিকালে নরসিংদী জেলা কারাগার থেকে জামিনে মুক্ত হন তিনি। কর্মীবান্ধব যুবলীগ নেতা দেলোয়ার হোসেনের কারামুক্তির খবর ছড়িয়ে পড়লে স্থানীয় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক আনন্দ-উল্লাস শুরু হয়।

পরে কয়েক হাজার মোটরসাইকেল ও প্রাইভেটকারের মহড়া দিয়ে নরসিংদী জেলা কারাগারের সামনে থেকে যুবলীগ নেতা দেলোয়ার হোসেনকে ফুল দিয়ে বরণ করেন স্থানীয় নেতাকর্মীরা।

স্থানীয় নেতাকর্মীদের দাবি, কর্মীবান্ধব যুবলীগ নেতা দেলোয়ার হোসেনকে দমন করতে রাজনৈতিক প্রতিপক্ষরা মিথ্যা-ষড়যন্ত্রমূলক চাঁদাবাজির মামলা দিয়ে ফাঁসিয়ে দেয়। ফলে ওই ষড়যন্ত্রমূলক মামলায় দীর্ঘ ২ মাস ২ দিন কারাভোগ করেন তিনি।

জানতে চাইলে যুবলীগ নেতা দেলোয়ার হোসেন বলেন, এক সময় ডাঙ্গা ইউনিয়নটি বিএনপির ঘাঁটি হিসেবে অধিক পরিচিত ছিল। এই ইউনিয়নে ত্যাগী দুই একজন আওয়ামী লীগের নেতা ছাড়া তেমন কোনো নেতাকর্মী ছিল না।

আমি দীর্ঘদিন প্রচেষ্টা চালিয়ে ডাঙ্গা ইউনিয়নে ছাত্রলীগ-যুবলীগকে সুসংগঠিত করেছি। বর্তমানে ডাঙ্গা ইউনিয়নে আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে রূপান্তরিত করেছি।

আমার সেই জনপ্রিয়তা নষ্ট করতে ও প্রতিহিংসাবসত আমার প্রতিপক্ষরা ষড়যন্ত্র করে মিথ্যা ও ভিত্তিহীন চাঁদাবাজির মামলায় আমাকে ফাঁসিয়েছে। আমি এর তীব্র নিন্দা জানাই।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কারাভোগ,জামিনে মুক্ত
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close