কুষ্টিয়া প্রতিনিধি

  ০৫ মার্চ, ২০২১

কুষ্টিয়ায় মালবাহি ট্রেনের বগি লাইনচ্যুত

কুষ্টিয়ায় মালিবাহী ট্রেনের ৫টি বগি লাইনচ্যুত হওয়ায় কুষ্টিয়া-রাজবাড়ী, রাজবাড়ী-খুলনা ও ফরিদপুর-রাজশাহী লাইনে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

শুক্রবার দুপুর পৌনে ২টায় কুষ্টিয়া-রাজবাড়ী রেলপথের কুষ্টিয়া মিলপাড়া ঘোরলাইন এলাকায় চলন্তাবস্থায় ৫টি বগি লাইনচ্যুতির ঘটনা ঘটলেও সেখানে কোন প্রানহানীর সংবাদ পাওয়া যায়নি বলে জানালেন পোড়াদহ রেলওয়ে থানার অফিসার ইনচার্য শাহাবুদ্দিন।

পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশী রেলওয়ে পরিবহণ বিভাগীয় কর্মকর্তা প্রকৌশলী বীরবল মন্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার দুপুর ২টায় মালবাহী টেনের বগি লাইনচ্যুতির সংবাদ পেয়েই উদ্ধারকারী রিলিফ ট্রেন ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করেছে।

ঘটনাস্থলের লাইনটি সিঙ্গেল হওয়ায় উদ্ধার কাজে সময় একটু বেশী লেগে যাবে। দুর্ঘটনা কবলিত গম বহনকারী মালবাহী ট্রেনটি ঈশ্বরদী থেকে ফরিদপুর অভিমুখে যাচ্ছিল। ঘটনার পর থেকে মেইন লাইন ব্লক হওয়ায় উদ্ধার কাজ শেষ না হওয়া পর্যন্ত ওই রুটের সকল ট্রেন চলাচল বন্ধ থাকবে।

উদ্ধার কাজ শেষ করতে ঠিক কতক্ষন সময় লাগবে এবং কখন নাগাদ রেল চলাচল স্বাভাবিক হবে তা এই মুহুর্তে তা নির্দিষ্ট করে বলা যাচ্ছেনা বলেও জানান এই রেল কর্মকর্তা। 

পোড়াদহ রেলওয়ে জংশনের (দৈনিক ভিত্তিক ভারপ্রাপ্ত) ষ্টেশন মস্টার শরিফুল ইসলাম জানান, ঈশ্বরদী থেকে ছেড়ে আসা উদ্ধারকারী রিলিফ ট্রেন ষ্টেশনে প্রবেশ করেছিল বেলা ৩টা ৫৫মিনিটে। এখানে সান্টিং শেষে কুষ্টিয়া বড় স্টেশন ঘটনাস্থল মিলপাড়ায় পৌঁছে গেছে।

পিডিএসও/এসএম শামীম
 

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুষ্টিয়া,ট্রেনের বগি,লাইনচ্যুত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close