ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ২৪ জানুয়ারি, ২০২১

শীতার্তদের কম্বল দিয়েছে মজিদ-নাহার ফাউন্ডেশন

ব্রাহ্মণবাড়িয়ায় জেলার বিভিন্ন স্থানে ৪শ’ শীতার্ত মানুষকে কম্বল দিয়েছে মজিদ-নাহার ফাউন্ডেশন। রোববার দুপুরে শহরের অসহায়-দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এ উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব মিলনায়তনে এক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. রইছ উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া কেন্দ্রীয় সমবায় ব্যাংকের চেয়ারম্যান এম এ এইচ মাহবুব আলম, প্রেস ক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামি ও সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন।

ফাউন্ডেশনের সহসভাপতি এইচ এম জাকারিয়ার সভাপতিত্বে এতে আরো বক্তৃতা রাখেন- প্রেস ক্লাবের সাবেক সভাপতি মো. আরজু, সাবেক সিনিয়র সহসভাপতি আল আমিন শাহিন, ক্লাবের কার্য নির্বাহী পরিষদের সহসভাপতি ইব্রাহিম খান সাদাত, সাবেক সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, সাবেক সহসভাপতি মফিজুর রহমান লিমন, সংস্কৃতি ও তথ্য প্রযুক্তি সম্পাদক মজিবুর রহমান খান ও মজিদ-নাহার ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ এনায়েত হোসেন মিঠু প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তৃতায় ফাউন্ডেশনের কার্য্যক্রমের ভুয়শী প্রশংসা করে বলেন- মজিদ-নাহার ফাউন্ডেশন আজকে মানবিকতার যে দর্শন নিয়ে এগিয়ে যাচ্ছে তা সবার জন্যে অনুপ্রেরনা দায়ক। টাকা পয়সা অনেকে রোজগার করেন। কিন্তু মানবিক কাজে অর্থ ব্যয় করার মানসিকতা সকলের থাকেনা। ফাউন্ডেশনটির কর্নধার আমেরিকা প্রবাসী মনির হোসেন হিটুর মতো সবাই এভাবে এগিয়ে আসলে অসহায়-দরিদ্র মানুষ আরো নানাভাবে উপকৃত হতেন।

নবীনগর উপজেলার জালশুকা, বিজয়নগর উপজেলার কদমতলী, মেরাশানী ও সিংগারবিল এলাকার অসহায়-দরিদ্র মানুষের মাঝেও ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ করা হয়।

মজিদ-নাহার ফাউন্ডেশন ২০১১ সাল থেকে সমাজের অসহায়-দরিদ্র মানুষকে নানাভাবে সহায়তা দিচ্ছে। এসময় সেলাই মেশিন, ঈদ-সামগ্রী, চিকিৎসা সহায়তা ছাড়াও নগদ অর্থ বিতরণ করা হয়। 

পিডিএসও/এসএম শামীম

শীতার্ত,কম্বল,মজিদ-নাহার ফাউন্ডেশন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close