ধামরাই (ঢাকা) প্রতিনিধি

  ১৫ জানুয়ারি, ২০২১

নেশার টাকা না পেয়ে বাবাকে কুপিয়ে আহত করলো ছেলে!

ঢাকার ধামরাইয়ে নেশার টাকা না পেয়ে ছেলে মো. আরিফ হোসেন তার বাবাকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বাবা মো. আ. কাদের বাদী হয়ে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বলে জানা গেছে।

শুক্রবার বিকেলে ধামরাই পৌরসভার ৯নং ওয়ার্ডের ছয়বাড়িয়া এলাকায় বাবা আ. কাদেরের চায়ের দোকানে ঘটনাটি ঘটে। এসময় বাবার ডাকচিৎকারে আশেপাশের লোকজন এসে কাদেরকে উদ্ধার করে ধামরাই সরকারি হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে আ. কাদের প্রতিদিনের সংবাদকে জানান, ছেলে দীর্ঘদিন যাবত নেশার সাথে জড়িত। বাধা দিলে আমাকে মারধর করে মেরে ফেলার হুমকি দেয়। এর আগেও এলাকার লোকজনকে এ বিষয়ে কয়েকবার অবহিত করলেও তারা আমার কোন বিচার করে দেয়নি।

আজ সকালে আরিফ তার মায়ের কাছে টাকা চায়। আরিফের মা ১০০টাকা দিলে আরিফ বলে এই টাকায় হবে না আরও টাকা লাগবে। এই নিয়ে আরিফ তার মায়ের সাথে ঝগড়া করে। পরে বিকালে আসে আমার চায়ের দোকানে। এসে আমার কাছে টাকা দাবি করলে আমি আরিফকে দুই-চারটা থাপ্পর দেই।

এসময় আরিফ দৌড়ে গিয়ে একটা দা নিয়ে এসে আমার মাথায় কুপ দিলে আমি সেই দায়ের কুপ হাত দিয়ে থামালে আমার বাম হাত কেটে যায়। এপর আরিফ আমাকে মারতে থাকলে আমি চিৎকার করি। পরে আশে পাশের লোকজন এলে আরিফ পালিয়ে যায়। আামার পাশের লোকজন তারা আমাকে ধামরাই সরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করে। 

এ বিষয়ে ধামরাই থানার ডিউটি অফিসার এসআই মো. আব্দুল সালাম বলেন, মাদকের টাকা না পেয়ে বাবাকে পিটিয়ে আহতের একটি অভিযোগ পেয়েছি। আমরা এর তদন্ত করে আইনগত ব্যাবস্থা নিব। 

পিডিএসও/এসএম শামীম

 

নেশার টাকা,বাবাকে কুপিয়ে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close