নোয়াখালী প্রতিনিধি

  ১৯ সেপ্টেম্বর, ২০১৯

সোনাইমুড়ীতে থানার সামনে দু’গ্রুপের গোলাগুলি, ওসিসহ আহত ১২

নোয়াখালী সোনাইমুড়ীতে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষের জের ধরে থানায় শালিসি বৈঠকের সময় গোলাগুলির ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন ১২ জন ও আটক করা হয়েছে ৩ জনকে।

জানা যায়, গত কয়েকদিন ধরে নোয়াখালী জেলা আওয়ামী লীগের একাধিক গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে আসছে।

গত মঙ্গলবার কিছু সংঘর্ষ হলে সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস ছামাদ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে উভয় ক্ষকে বুধবার রাতে শালসি বৈঠক ডেকে সমাধানের আশ্বাস দেন। পরে বুধবার রাত ৯টার দিকে বৈঠক শুরু হওয়ার সময় অন্য আরেকটি গ্রুপের ১৫-২০ জনের একটি গ্রুপ এসে কোন কিছু বোঝার আগেই এলোপাতাড়ি ককলেট, বোমা ও গোলাগুলি শুরু করে।

এতে সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস ছামাদ ও কনটেস্টেবল জসিম উদদীনসহ ৪ পুলিশ সদস্য আহত হয়। একইসঙ্গে উপজেলা সেচ্চাসেবকলীগের আহ্বায়ক আবু সায়েমসহ আহত হয়েছেন ১২ জন। এছাড়া বিপ্লব নামে একজন গুলিবিদ্ধ হন। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে রেখেছে।

বৃহস্পতিবার স্থানীয়রা জানিয়েছেন, ঘটনার পর এলাকার পরিস্থিতি থমথমে।

সোনাইমুড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সামাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আগামী পৌরসভার নির্বাচনকে কেন্দ্র করে দু’গ্রুপের একটি মহড়া প্রদর্শন করতে গিয়ে এ ঘটনা ঘটে। এর আগে সংর্ঘষের ঘটনায় তিনি থানায় বসে বিষয়টি নিষ্পত্তির আশ্বাস দিলে পরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নোয়াখালী,সোনাইমুড়ী,সংঘর্ষ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close