reporterঅনলাইন ডেস্ক
  ৩০ ডিসেম্বর, ২০১৮

মানিকগঞ্জে মমতাজ-দুর্জয় নির্বাচিত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ থেকে আবারও বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী কণ্ঠশিল্পী মমতাজ ও ক্রিকেটার দুর্জয়।

মানিকগঞ্জ-১ আসনে বিজয়ী হয়েছেন দুর্জয় এবং মানিকগঞ্জ-২ আসন থেকে বিজয়ী হয়েছেন মমতাজ বেগম। এছাড়া মানিকগঞ্জ-৩ আসন থেকে বিজয়ী হয়েছেন আরেক নৌকা প্রার্থী জাহিদ মালিক স্বপন।

বেসরকারি তথ্য অনুযায়ী, মানিকগঞ্জ ১ আসনে (ঘিওর, দৌলতপুর ও শিবালয়) এএম নাঈমুর রহমান দুর্জয় নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ২ লাখ ৫১ হাজার ২৫৫। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকে বিএনপি প্রার্থী খোন্দকার আব্দুল হামিদ ডাবলু পেয়েছেন ৫৬ হাজার ৪৪৭ ভোট।

মানিকগঞ্জ ২ আসনে (সিংগাইর, হরিরামপুর ও মানিকগঞ্জ সদরের ৩টি ইউনিয়ন) মমতাজ বেগম নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ২ লাখ ৭৮ হাজার ৪৩৭। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী মঈনুল ইসলাম খান শান্ত ধানের শীষে প্রতীকে পেয়েছেন ৫০ হাজার ৩৪ ভোট।

অন্যদিকে মানিকগঞ্জ ৩ আসনে (মানিকগঞ্জ সদর ও সাটুরিয়া) জাহিদ মালেক স্বপন নৌকা প্রতীকে পেয়েছেন ২ লাখ ২৬ হাজার ৯৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী গণফোরামের মফিজুল ইসলাম খান কামাল উদীয়মান সূর্য প্রতীকে পেয়েছেন ৩০ হাজার ৩৮১ ভোট।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মানিকগঞ্জ,মমতাজ বেগম,নাঈমুর রহমান দুর্জয়,নৌকা প্রতীক
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close