বান্দরবান প্রতিনিধি

  ১৩ জুন, ২০১৮

প্রাকৃতিক দুর্যোগ

ঈদে বান্দরবান জেলা প্রশাসক কর্মকর্তাদের ছুটি বাতিল

আত্মমানবতার সেবায় নিবেদিত হয়ে বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়াতে ঈদের ছুটি বাতিল করেছে বান্দরবান জেলা প্রশাসকের সব কর্মকর্তাবৃন্দ। আগামীকাল ১৪ জুন থেকে ১৮ জুন পর্যন্ত অনান্য সকল প্রতিষ্ঠান ছুটি কাটালেও বন্যা কবলিত অসহায় মানুষের কথা চিন্তা করে তাদের সাথে সকল সুখ- দুঃখ ভাগ করে নিবে বান্দরবান জেলা প্রশাসকের সব কর্মকর্তাবৃন্দ।

এ ধরনের মানবতার সেবায় ভাগীদার হতে পেরে নিজেদের খুবই সৌভাগ্যবান বলে মনে করছেন এই জেলার সকল কর্মকর্তাবৃন্দ।

ঈদের ছুটি বাতিলের কারণ জানতে চাইলে বান্দরবানের ডেপুটি নির্বাহী ম্যাজিস্ট্রেট আলীনূর খান বলেন , আমরা জানি ঈদ মানে আনন্দ, আর আনন্দ হল সবার মনের অনাবিল শান্তি , কিন্তু সম্প্রতি কয়েকদিনের টানা বর্ষণে বান্দরবান বন্যা প্লাবিত হওয়ায় ডুবে গেছে অনেক বাড়ি। বর্তমানে আশ্রয় কেন্দ্রে করুণ দিন কাটাচ্ছে এই বন্যা কবলিত সকল লোক, তাদের মনে নেই শান্তি আর আনন্দ।

আর সেই সব অসহায় নিপীড়িত মানুষের পাশে থেকে তাদের সাথে সুখ-দুঃখ ভাগ করে তাদের সাথে ঈদ পালন করার জন্য অনান্য সকল জেলার মত বান্দরবান জেলা প্রশাসকের পক্ষ থেকে নেওয়া হয়েছে এই মহতী উদ্যোগ। এজন্য জেলা প্রশাসকের সব কর্মকর্তাবৃন্দ অনেক খুশি বলেও জানান তিনি।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বান্দরবান,জেলা প্রশাসন,ছুটি বাতিল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist