reporterঅনলাইন ডেস্ক
  ১৪ মার্চ, ২০২৪

মিডল্যান্ড ব্যাংক এবং দ্য স্টেট আইটির মধ্যে চুক্তি স্বাক্ষর

ঢাকার গুলশানে ব্যাংকের প্রধান কার্যালয়ে গত সোমবার এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে মিডল্যান্ড ব্যাংক এবং দ্য স্টেট আইটির মধ্যে আধুনিক অনলাইনভিত্তিক ক্যাশ ম্যানেজমেন্ট সলিউশন সেবা-সংক্রান্ত একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

দ্য স্টেট আইটি একটি প্রথম শ্রেণির ঠিকাদার প্রতিষ্ঠান, যারা বাংলাদেশ সেনাবাহিনী, র‌্যাব, বাংলাদেশ পুলিশ ইত্যাদির নেটওয়ার্ক বেস স্টেশন সরবরাহ ও ইনস্টলেশনের কাজে নিয়োজিত।

মিডল্যান্ড ব্যাংকের ইনস্টিটিউশনাল ব্যাংকিং বিভাগের প্রধান মোহাম্মদ জাভেদ তারেক খান এবং দ্য স্টেট আইটি লিমিটেডের চেয়ারম্যান শুভ্র চক্রবর্তী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। চুক্তির আওতায় দ্য স্টেট আইটি তাদের প্রতিদিনের ব্যবসায়িক ব্যাংকিং এবং নগদ লেনদেন কার্যক্রম দেশব্যাপী পরিচালনার জন্য মিডল্যান্ড ব্যাংকের আধুনিক অনলাইনভিত্তিক ক্যাশ ম্যানেজমেন্ট সলিউশন ‘মিডল্যান্ড ক্যাশ ম্যানেজমেন্ট (এমসিএম)’ অ্যাপ্লিকেশন ব্যবহার করবে।

মুহাম্মদ মাজিদুল হক পাটোয়ারী, এফআরএম, ভাইস প্রেসিডেন্ট, মিডল্যান্ড ব্যাংক এবং সৌরভ চক্রবর্তী, গ্রুপ ডিরেক্টর, দ্য স্টেট আইটিসহ উভয় সংস্থার অন্য নির্বাহী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close