reporterঅনলাইন ডেস্ক
  ০৪ ফেব্রুয়ারি, ২০২৪

মাল্টি কারেন্সি ভিসা ডেবিট কার্ড চালু এনসিসি ব্যাংকের

এনসিসি ব্যাংক পিএলসির গ্রাহকদের জন্য মাল্টি কারেন্সি ভিসা ডেবিট কার্ড চালু করেছে। সম্প্রতি কক্সবাজারে ব্যাংকের বাৎসরিক ব্যবসায়িক সম্মেলনে চেয়ারম্যান মো. আবুল বাশার, ভাইস চেয়ারম্যান সোহেলা হোসেন, প্রাক্তন চেয়ারম্যান ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান মো. নূরুন নেওয়াজ, পরিচালক ও সাবেক চেয়ারম্যান আমজাদুল ফেরদৌস চৌধুরী, প্রাক্তন চেয়ারম্যান ও নির্বাহী কমিটির চেয়ারম্যান এস এম আবু মহসীন, পরিচালক ও সাবেক ভাইস চেয়ারম্যান খায়রুল আলম চাকলাদার, স্বতন্ত্র পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান ওবায়েদ উল্লাহ আল মাসুদ এবং স্বতন্ত্র পরিচালক মীর সাজেদ উল বাসার এফসিএ এবং ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) এম শামসুল আরেফিন মাল্টি কারেন্সি ভিসা ডেবিট কার্ডটির আনুষ্ঠানিক কার্যক্রম চালু করেন।

উল্লেখ্য, অনন্য এ ডেবিট কার্ড গ্রাহকদের সঞ্চয়ী ও চলিত হিসাবের সঙ্গে সংযুক্ত যা দেশীয় ও আন্তর্জাতিক প্ল্যাটফর্মে যেকোনো এটিএম, পিওএস ও অনলাইন লেনদেনের ক্ষেত্রে সুবিধাজনক। এর আকর্ষণীয় এবং উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলোর মধ্যে রয়েছে প্রতিটি কেনাকাটায় ১ শতাংশ ক্যাশব্যাক, দেশজুড়ে বিস্তৃত ১৩ হাজারেরও অধিক এটিএম থেকে নগদ উত্তোলন এর ক্ষেত্রে চার্জ সম্পূর্ণ ফ্রি সুবিধা এবং এক হাজরেরও বেশি অনলাইন এবং অফলাইন মার্চেন্টে বছরজুড়ে নিয়মিত মূল্যছাড় ও অন্য সুবিধাদি।

এনসিসি ব্যাংকের চেয়ারম্যান মো. আবুল বাশার বলেন, এ মাল্টি কারেন্সি ভিসা ডেবিট কার্ডটির মাধ্যমে আমাদের গ্রাহকরা বিশ্বব্যাপী ভ্রমণের ক্ষেত্রে অথবা তাদের প্রিয় গ্লোবাল স্টোরে কেনাকাটা করার ক্ষেত্রে বিশেষ সুবিধা পাবেন। কার্ডটি গ্রাহকদের সহজ ও দ্রুততম উপায়ে নিরবচ্ছিন্ন লেনদেনের আর্থিক নিশ্চয়তা প্রদানে সক্ষম হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) এম শামসুল আরেফিন বলেন, বিভিন্ন বৈশিষ্ট্য সমৃদ্ধ এ মাল্টি কারেন্সি ভিসা ডেবিট কার্ডটি কার্ডহোল্ডারদের আরো নিরাপদ ও স্বাচ্ছন্দ্যময় লেনদেন করতে সাহায্য করবে। অনলাইন কেনাকাটা ও নগদ উত্তোলন এবং দেশীয় ও আন্তর্জাতিক লেনদেনের ক্ষেত্রে এ কার্ডটি একটি মাইলফলক। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close