টাঙ্গাইল প্রতিনিধি

  ০৩ ফেব্রুয়ারি, ২০২৪

কিশোর গ্যাংয়ের হামলায় আহত শিক্ষার্থীর মৃত্যু

টাঙ্গাইলের বাসাইলে কিশোর গ্যাংয়ের হামলায় আহত জিজান হাসান দীপ্ত (১৮) নামের এক শিক্ষার্থী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গতকাল শুক্রবার সকাল সোয়া ৬টার দিকে ঢাকার একটি হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত জিজান হাসান দীপ্ত সখিপুর উপজেলার চাকদহ গ্রামের জাহাঙ্গীর আলম মল্লিকের ছেলে। দীপ্ত ঢাকায় বিজিবি পিলখানায় অবস্থিত বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক কলেজ থেকে ২০২৩ সালে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হন। মেডিকেল কলেজে ভর্তির জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। বাসাইল পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রিন্স মাহমুদ দীপ্তের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ২৩ জানুয়ারি জিজান হাসান দীপ্ত বাসাইল দক্ষিণপাড়ায় তার নানা রফিকুল ইসলামের বাড়িতে বেড়াতে আসেন। পরদিন দুপুরে সমবয়সি নাঈম ও সজল খানের সঙ্গে বাসাইল বাজারে বেড়াতে যান। নাঈমকে পূর্বশত্রুতার জেরে কিশোর গ্যাংয়ের প্রধান শাকিল বাসাইল বাজারের একটি ভবনের ছাদে ডেকে নিয়ে ভয়ভীতি দেখায়। এ সময় দীপ্ত ও সজল উপস্থিত ছিলেন। সন্ধ্যায় আবার তারা তিনজন বাসাইল বাজারের মনি ক্লিনিকের সামনে পৌঁছালে শাকিলের নেতৃত্বে তাদের ওপর হামলা চালানো হয়। এ সময় নাঈম ও সজল দৌড়ে পালিয়ে গেলেও দীপ্তকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করা হয়।

স্থানীয়রা দীপ্তকে উদ্ধার করে প্রথমে বাসাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে ঢাকায় রেফার্ড করেন। ঢাকার হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন দীপ্ত। মামলার তদন্ত কর্মকর্তা বাসাইল থানার এসআই নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় নিহতের মা সোহেলী সুলতানা দিপা বাদী হয়ে ২৭ জানুয়ারি বাসাইল থানায় মামলা করেন। পরে পুলিশ কিশোর গ্যাংয়ের শাকিল আহামেদ ওরফে টিকটক শাকিলসহ তিনজনকে গ্রেপ্তার করে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close