সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ২৩ জানুয়ারি, ২০২৪

সিদ্ধিরগঞ্জে গণপিটুনিতে যুবক নিহত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে লোকজন জড়ো করে মিলন (৩৭) নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল সোমবার দুপুরে নাসিক ৪নং ওয়ার্ডের আটিগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মিলন একই এলাকার মো. কাসেমের ছেলে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার সময় তার মৃত্যু হয় বলে প্রাথমিকভাবে জানা যায়। এ সময় ঘটনাস্থল থেকে নিহতের ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করে পুলিশ।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, মিলন ডাকাত দলের সক্রিয় সদস্য। গতকাল দুপুরে একটি মোটরসাইকেলযোগে মিলনসহ তার সহযোগীরা এলাকার স্থানীয় বাসিন্দা শাহজাহানের (দুবাই শাজাহান) ওপর দুটি রামদা নিয়ে হামলা চালানোর চেষ্টা করে। স্থানীয়রা এলাকার মসজিদের মাইকে এলাকায় ডাকাত এসেছে বলে ঘোষণা দেন। পরে বিক্ষুব্ধ জনতা জড়ো হয়ে ধাওয়া দিয়ে মিলনকে ধরে গণপিটুনি দেন। এ সময় অন্য সদস্যরা পালিয়ে যায় বলে জানান স্থানীয়রা। গণপিটুনির একপর্যায়ে ঘটনাস্থলেই মিলনের মৃত্যু হয়।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, গণপিটুনির শিকার যুবক মারা গেছেন। এ বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close