অর্থনৈতিক প্রতিবেদক

  ১৯ জানুয়ারি, ২০২৪

অর্থনৈতিক চ্যালেঞ্জ মোকাবিলায় সহযোগিতা চায় এফবিসিসিআই

অর্থনৈতিক চ্যালেঞ্জ মোকাবিলায় দেশের ব্যবসা, বাণিজ্য এবং বিনিয়োগকে আরো ত্বরান্বিত করতে সরকারের সহযোগিতা অব্যাহত রাখার আহ্বান জানিয়েছে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই)। গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের (বিডা) কার্যালয়ে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমানের সঙ্গে সৌজন্য সাক্ষাতে এ আহ্বান জানান এফবিসিসিআই সভাপতি মাহবুবুল আলম। এ সময় এফবিসিসিআইয়ের সহসভাপতি মোহাম্মদ আনোয়ার সাদাত সরকার, শমী কায়সার, মো. মুনির হোসেন ও এফবিসিসিআইয়ের পরিচালকরা উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা হিসেবে দায়িত্ব গ্রহণ করায় এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি সালমান এফ রহমানকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান নেতারা।

বিগত বছরগুলোর মতো আগামীতেও বেসরকারি খাতের উন্নয়নে সরকারের সহযোগিতা অব্যাহত থাকবে বলে প্রত্যাশা ব্যক্ত করে এফবিসিসিআই সভাপতি মাহবুবুল আলম বলেন, বিগত বছরগুলোতে সরকারের অব্যাহত সহযোগিতার কারণে বেসরকারি খাত অনেক দূর এগিয়েছে। ভবিষ্যতেও সরকারের সহযোগিতা নিয়ে অর্থনৈতিক সংকট মোকাবিলায় কাজ করতে চায় এফবিসিসিআই।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close