যাত্রাবাড়ী-ওয়ারী (ঢাকা) প্রতিনিধি

  ১১ জানুয়ারি, ২০২১

ডেমরা আশ্রয় ওয়েলফেয়ারের নির্বাচন

নতুন সভাপতি ইসমাইল, বশির সম্পাদক

রাজধানীর ডেমরার স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ডেমরা আশ্রয় ওয়েলফেয়ার অর্গানাইজেশনের দ্বিবার্ষিক (২০২১-২২) নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন মো. ইসমাইল হোসেন ও সাধারণ সম্পাদক মো. বশির উদ্দিন।

শুক্রবার রাতে এ নির্বাচন হয়। এতে সহসভাপতি পদে মো. ফয়সাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. সবুর খান, সাংগঠনিক সম্পাদক রুবেল রহমান, কোষাধ্যক্ষ ইসমাইল হোসেন-জি, দপ্তর সম্পাদক শরিফুল ইসলাম পলাশ, প্রচার সম্পাদক মো. মোজাম্মেল হক, মহিলাবিষয়ক সম্পাদক তাহমিনা রহমান, শিক্ষাবিষয়ক সম্পাদক মো. মিজানুর রহমান ও ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক পদে মো. রাজু আহম্মেদ নির্বাচিত হন। 

------
নির্বাচিত সাধারণ সম্পাদক বশির উদ্দিন বলেন, ‘আশ্রয়’ একটি সমাজসেবা সংগঠন। সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম করাসহ বিভিন্ন অসহায় নির্যাতিত মানুষের পাশে দাঁড়ায় এই সংগঠন। পাশাপাশি দরিদ্র ও বিধবাদের সেলাই মেশিন, দরিদ্র শিক্ষার্থীদের শিক্ষাভাতা, বৃক্ষরোপণ ও ফ্রি-মেডিকেল ক্যাম্পেইনসহ নানা সেবামূলক কার্যক্রম করে থাকে। ‘আশ্রয়’ করোনায় সাধারণ ছুটিতে ৮০০ পরিবারকে খাদ্যসামগ্রী দিয়েছে। ভবিষ্যতে ‘আশ্রয়’ আরো গতিশীল হবে বলে আশা করি।

 

 

"

আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close