reporterঅনলাইন ডেস্ক
  ১৬ জুন, ২০১৭

বিহঙ্গ ও শৈল্পিক

মুসলিম ধর্মাবলম্বীদের জন্য সবচেয়ে বড় উৎসব ঈদ। আর এই উৎসবকে ঘিরেই এখন ব্যস্ত রয়েছে ফ্যাশন হাউসগুলো। এর ব্যতিক্রম নয় বিহঙ্গ ও শৈল্পিক ফ্যাশন হাউসও। তারাও নিজেদের সাজিয়েছে তাদের সেরা সব কালেকশনে।

শৈল্পিক : ঈদ সামনে রেখে উৎসবের রঙে রাঙাতে শৈল্পিক এনেছে নতুন ডিজাইনের সব পোশাক। শৈল্পিকের ঈদের কালেকশনে থাকছে শাড়ি, সালোয়ার-কামিজ, টপস, পাঞ্জাবি, ফতুয়া, শার্ট ও টি-শার্ট। উৎসবের আমেজে তৈরি জমকালো এসব পোশাকে রয়েছে বিভিন্ন ধরনের আধুনিক মোটিভের সমন্বয়। বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক ও উত্তরায় শৈল্পিকের শোরুম রয়েছে। শৈল্পিকের প্রধান শাখা ১৬৭২, আস কারাবাদ, মোজাফ্ফর মেনশন, দেওয়ান হাট, চট্টগ্রাম।

ফেসবুক পেজ : https://www.facebook.com/ShoilpikLimited/

বিহঙ্গ : ধর্মীয় উৎসব ঈদুল ফিতরের ঐতিহ্য ও ঋতুবৈচিত্র্যের কথা চিন্তা করে ফ্যাশন হাউস বিহঙ্গ বেশ কিছু স্টাইলের পাঞ্জাবি এনেছে। এবারের ঈদ বর্ষা ঋতুর ভ্যাপসা গরমে উদ্যাপিত হবে। তাই ঈদে বাজার দখল করে থাকবে হাতের কাজের শর্ট পাঞ্জাবি। পাশাপাশি অ্যান্ডি ও সুতির হাতের কাজের পাঞ্জাবিও। বিহঙ্গ বেশ কিছু জ্যামিতিক মোটিভের পাঞ্জাবি বাজারে এনেছে। এ ছাড়াও অ্যাপলিক, এমব্রয়ডারি, কারচুপি, হাতের ভরাট কাজ ও বিভিন্ন লেস ব্যবহার করে পাঞ্জাবিতে দেওয়া হয়েছে উৎসবের ছোঁয়া। ৪০ আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহবাগ, ঢাকা। মুঠোফোন : ০১৮১৯২৫৪৬৭৮, ০১৭১২৬৭৮৯৩৪।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist