বাগেরহাট প্রতিনিধি

  ২৫ মে, ২০২৪

মোংলায় ওসির অনিয়মের প্রতিবাদ অপসারণ দাবি

ধর্ষণচেষ্টা, হামলা ও ভাঙচুরের ঘটনায় মামলা না নিয়ে উল্টো ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে এলাকা ছাড়া করার অভিযোগ তুলে মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলামের অপসারণের দাবিতে মানববন্ধন করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে বাগেরহাট প্রেসক্লাবের সামনে ভুক্তভোগী মোংলা উপজেলাবাসীর ব্যানারে এই মানববন্ধন করা হয়।

মানববন্ধনে ভুক্তভোগী ফাতেমা আক্তার, নাসিমা বেগমসহ অনেকে বক্তব্য দেন। বক্তারা বলেন, ন্যায় বিচারের জন্য মানুষ পুলিশের কাছে যায়, কিন্তু ‘ধর্ষণচেষ্টা, হামলা ও ভাঙচুরের ঘটনায় মামলা না নিয়ে মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম দুর্বত্তের পক্ষে অবস্থান নিয়ে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। তার এমন ব্যবহারে মোংলার ২১টি পরিবার অসহায় জীবনযাপন করছে বলেও জানান তারা।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম নানা অনিয়ম, দুর্নীতির সঙ্গে জড়িত অভিযোগ করে তার বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয় মানববন্ধনে।

এদিকে, এ বিষয়ে জানতে চাইলে মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম মোবাইল ফোনে বলেন, এ অভিযোগ ভিত্তিহীন। ওইদিন পরে তারা ‘ধর্ষণচেষ্টা, হামলা ও ভাঙচুরের ঘটনায় থানায় এলে মামলা অবশ্যই নেওয়া হতো বলেও জানান ওসি আজিজুল ইসলাম।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close