হাজীগঞ্জ ও কুলাউড়া প্রতিনিধি

  ১৬ জুন, ২০২৪

হাজীগঞ্জ-কুলাউড়া

ভাই-বোনসহ পানিতে ডুবে ৪ শিশুর মৃত্যু

চাঁদপুরের হাজীগঞ্জে পুকুরে গোসল করতে নেমে ভাই-বোন ও মৌলভীবাজারের কুলাউড়ায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। গত শুক্রবার পৃথক দুই স্থানে পানিতে ডুবে মৃত্যুর এ ঘটনা ঘটে।

হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি জানান, গত শুক্রবার দুপুরে হাজীগঞ্জের দ্বাদশগ্রাম ইউনিয়নের ইসলামপুর গ্রামে পুকুরে গোসল করতে নেমে ভাই ওমর ফারুক (৬) ও বোন ফাইজার (৮) মৃত্যু হয়। মৃতরা ওই বাড়ির কামাল হোসেনের সন্তান। ওমর ফারুক কাপাইকাপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণি ও ফাইজা স্থানীয় একটি মাদ্রাসার ৩য় শ্রেণির শিক্ষার্থী। নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন ওই ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য হেলাল উদ্দিন।

বড় বাড়ির সফিক জানান, সবার অগোচরে শিশুরা নিখোঁজ হয়। খোঁজাখুঁজির একপর্যায়ে তাদের পুকুরের পানিতে ভাসতে দেখা যায়। পানি থেকে তুলে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ জানান, পানিতে ডুবে ভাই-বোন মারা যাওয়ার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে, কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি জানান, গত শুক্রবার বিকেলের দিকে কুলাউড়ার পৃথীমপাশায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের দেওগাঁও গ্রামের আত্তর মিয়ার মেয়ে নাবিলা আক্তার (৬) ও মুরাদ মিয়ার মেয়ে তাসলিমা (৪) রাজার দীঘির পাড়ে খেলা করছিল। হঠাৎ তাদের আর খুঁজে পাওয়া যায়নি। পরিবারের লোকজন দীঘির পাশে তাদের জুতা দেখতে পেয়ে পানিতে নেমে খুঁজতে থাকে। পরে তাদের লাশ উদ্ধার করেন। বিষয়টি নিশ্চিত করেন স্থানীয় ইউপি সদস্য কিবরিয়া হোসেন খোকন।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ জানান, শিশু মৃত্যুর ঘটনায় পরবর্তী ব্যবস্থা নেওয়া হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close