কুমিল্লা প্রতিনিধি

  ২৫ মে, ২০২৪

দেবিদ্বার উপজেলা নির্বাচন

চেয়ারম্যান প্রার্থীর পক্ষে ভোট চাইছেন এমপির স্ত্রী

কুমিল্লার দেবিদ্বারে উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণের দিন এগিয়ে আসার সঙ্গে জমজমাট হয়ে উঠছে প্রচার। প্রার্থীর সঙ্গে নির্বাচনের মাঠে ভোট চাইতে পরিবারের লোকজনসহ স্বজনরাও নেমেছেন পুরোদমে।

প্রচণ্ড তাপপ্রবাহ উপেক্ষা করে দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী মামুনুর রশিদের (আনারস) জন্য ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন সংসদ সদস্য আবুল কালাম আজাদের সহধর্মিণী সাদিয়া সাবা। গত বুধবার দেবিদ্বার পৌর এলাকার দোকানে দোকানে গিয়ে মালিক, কর্মচারী ও সাধারণ ভোটারদের কাছে আনারস প্রতীকের প্রার্থী দেবর মামুনুর রশিদের জন্য ভোট চান তিনি। দেবিদ্বারকে আধুনিক, উন্নত, মাদকমুক্ত ও স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে আনসার মার্কাকে ভোট দিয়ে বিজয়ী করতে সবাইকে অনুরোধ করেন।

এ সময় সাদিয়া সাবার সঙ্গে গণসংযোগে অংশ নেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি সামছুন্নাহার, রাজামেহার ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেখা আক্তার, রাজামেহার ইউনিয়ন পরিষদের সদস্য ইয়াছমিন আক্তার, মহিলা আওয়ামী লীগ নেত্রী আখি নূর, সুমাইয়া আক্তার, পারভীন আক্তার, তানিয়া আক্তার, পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জয় হানিফ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক গোলাম মহিউদ্দিন খান সবুজ, পৌর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আশিকুর রহমান রাকিব, রাসেল আহমেদ সরকার, নাজমুল হাসান সরকার, কলেজ ছাত্রলীগ নেতা সজল মিয়া, সাইফুল ইসলাম, নাঈম হাসান প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close