বেলাব (নরসিংদী) প্রতিনিধি

  ০৮ মে, ২০২৪

মসজিদ কমিটির দ্বন্দ্বে যুবককে পিটিয়ে আহত

নরসিংদীর বেলাব উপজেলার সল্লাবাদ ইউনিয়নের নিলক্ষিয়ায় মসজিদ কমিটি নিয়ে দ্বন্দ্বের জেরে রাজিব মিয়া (৩৩) নামের এক যুবককে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি সদস্য জহির মেম্বার ও তার অনুসারীদের বিরুদ্ধে। রাজিব একই এলাকার অহিদ মিয়ার ছেলে। বর্তমানে এলাকার উত্তেজনা বিরাজ করছে। এ ঘটনায় গত মঙ্গলবার রাজিবের বাবা অহিদ মিয়া বেলাব থানায় একটি লিখিত অভিযোগ করেন।

রাজিবের পরিবারে লোকজন ন্যায়বিচার চেয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন। বর্তমানে বাজিব বেলাব হাসাপাতালে চিকিৎসাধীন।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী দুলাল মিয়া বলেন, গত শনিবার নিলক্ষিয়া পশ্চিমপাড়া জামে মসজিদের কমিটি নিয়ে কথা কাটাকাটি হয় জহির মেম্বারের ও রাজিবের সঙ্গে। এ ঘটনার জেরে ধরে শনিবার সকালে জহির মেম্বারে অনুসারীরা নিলক্ষীয়া বাজারের পাশে রাজিবকে লাটি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয় বাসিন্দারা রাজিবকে উদ্ধার করে বেলাব হাসপালে ভর্তি করেন।

এ বিষয়ে মেম্বার জহির মিয়ার কথাহলে তিনি উক্ত ঘটনায় অস্বীকার করে বলেন, মসজিদে আমাকে দাওয়াত দিয়ে নিয়ে পূর্বশত্রুতার জেরে পরিকল্পিতভাবে আমার ওপর অতর্কিত হামলা চালায় রাজিবের লোকেরা। এ সময় আমাকে কিলঘুষি মারে রাজিব।

পরে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সমন্বয়ে আপস-মীমাংসার কথা ছিল কিন্তু তা না করে সোমবার সকালে আমার বাড়িতে ২০-৩০ জন লোক এসে ঘুমন্ত অবস্থায় আমাদের ওপর হামলা করে বাড়ি ঘর ভাঙচুর করে। আমার বয়স্ক মা ও ভাবি নাজমা বেগমকে পিটিয়ে আহত করে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

বর্তমানে উভয় পক্ষের ৩ জনই বেলাব হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় উভয় পক্ষ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close