নরসিংদী প্রতিনিধি

  ০৬ মে, ২০২৪

পলাশে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে হামলা-ভাঙচুর, আহত ১০

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের নরসিংদীর পলাশ উপজেলায় চেয়ারম্যান প্রার্থী সৈয়দ জাবেদ হোসেনের নির্বাচনী ক্যাম্পে হামলার ঘটনা ঘটেছে। গত শনিবার রাতে গজারিয়া ইউনিয়নের আমতলা বাজারে নির্বাচনী ক্যাম্পে এই হামলার ঘটনা ঘটে। এতে হামলাকারীরা ক্যাম্পে থাকা চেয়ার টেবিল ভাঙচুর করে পোস্টার, ব্যানার খুলে নিয়ে যায় বলে অভিযোগ উঠেছে।

এ সময় বাধা দিতে গিয়ে হামলায় চেয়ারম্যান প্রার্থী সৈয়দ জাবেদ হোসেনের অন্তত ১০ জন সমর্থক-কর্মী আহত হয়েছে বলে জানা গেছে। হামলার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পলাশ থানা পুলিশ। হামলায় আহতরা হলেন- হাবিবুর, লিমন, রাসেল, আরিফ ও কবির মিয়াসহ দশজন। তাদের পলাশ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলেও জানা যায়।

জানতে চাইলে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ জাবেদ হোসেন জানান, প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী শরীফুল হকের সমর্থকরা মিছিল নিয়ে যাওয়ার সময় বাজারে কাপ পিরিচ মার্কার নির্বাচনী ক্যাম্পে অতর্কিত হামলা চালায়।

পলাশ থানার ওসি মোহাম্মদ ইকতিয়ার উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close