চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

  ০৫ মে, ২০২৪

চিলমারী

আনারসের প্রচারে হামলার অভিযোগ, আটক ১

কুড়িগ্রামের চিলমারী উপজেলা পরিষদ নির্বাচনের আনারস প্রতীকের প্রচারে হামলার ঘটনায় ফিরোজ মিয়া (৩৫) নামের একজনকে আটক করেছে পুলিশ। গত শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে তাকে জোড়গাছ বাজার থেকে গ্রেপ্তার করা হয়। ফিরোজ চিলমারীর জোড়গাছ বাজারের বাসিন্দা।

গতকাল শনিবার সকাল ১১টার দিকে ফিরোজকে জেলে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন চিলমারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক। এর আগে, গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার রমনা মডেল ইউনিয়নের জোড়গাছ বাজারে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় কয়েকজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এ নিয়ে ওই প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. রুকুনুজ্জামান শাহীন ওই রাতই রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তার দপ্তরে লিখিত অভিযোগ দিয়েছেন।

রিটা?র্নিং ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. আলমগীর বলেন, অভিযোগ পেলে ব্যবস্থা নেব।

হামলার ঘটনায় ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা অর্ধশতাধিক কর্মী-সমর্থকদের অভিযুক্ত করা হয়েছে। তারা হলেন, নুর ই ইলাহী তুহিন, ফিরোজ আলম, দেলোয়ার হোসেন দেলো, রফিয়াল হক। চারজনই রমনা মডেল ইউনিয়নের বাসিন্দা। লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নেতাকর্মীদের নিয়ে জোড়গাছ বাজারে ভোট চাইতে এলে হঠাৎ একদল সন্ত্রাসী লাঠি সোটা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আনারস প্রতীকের কর্মী-সমর্থকদের ওপর অতর্কিত হামলা করে।

এ বিষয়ে কাপ প্রিচ প্রতীকের প্রার্থী রেজাউল করিম লিচুর মোবাইল ফোনে কল করলে তা বন্ধ পাওয়া যায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close