reporterঅনলাইন ডেস্ক
  ২৩ এপ্রিল, ২০২৪

সংক্ষিপ্ত সংবাদ

বাসদের সমাবেশ

বগুড়া প্রতিনিধি

তিস্তাসহ ৫৪টি অভিন্ন আন্তর্জাতিক নদীর পানির ন্যায্য হিস্যার দাবিতে বগুড়ায় সমাবশে ও মিছিল হয়েছে। গতকাল সোমবার বেলা সাড়ে ১১টায় দেশের সমাজতান্ত্রিক দল বাসদের উদ্যোগে শহরের সাতমাথায় এ সমাবেশ ও মিছিল হয়। বাসদ বগুড়া জেলা সদস্যসচিব কমরেড দিলরুবা নূরীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কমরেড বজলুর রশীদ ফিরোজ, কেন্দ্রীয় সম্পাদক মন্ডলীর সদস্য নিখিল দাস, কেন্দ্রীয় কমিটির সদস্য, সিরাজগঞ্জ জেলা আহ্বায়ক নব কুমার কর্মকারসহ অন্যরা।

পানি বিতরণ

নাটোর প্রতিনিধি

নাটোরে তীব্র তাপ প্রবাহের মধ্যে ট্রাফিক পুলিশ সদস্যদের মধ্যে খাবার স্যালাইন, জুস এবং খাবার পানি বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার শহরের বিভিন্ন মোড়ে ট্রাফিক পুলিশদের মধ্যে এসব বিতরণ করা হয়। বিতরণে উপস্থিত থেকে এসব সামগ্রী বিতরণ করেন পুলিশ সুপার তারিকুল ইসলাম। এছাড়া বিতরণে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শরিফুল ইসলাম (ক্রাইম অ্যান্ড অবস) অতিরিক্ত পুলিশ সুপার এ টি এম মাইনুল ইসলাম (অর্থ ও প্রশাসন) সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা শারমিন নেলিসহ পুলিশ কর্মকর্তারা।

তথ্য সভা

বরগুনা প্রতিনিধি

বরগুনা জেলার পাথরঘাটা উপজেলায় তথ্য বিনিময় সভা হয়েছে। গতকাল সোমবার সকাল ১০টায় উপজেলা হলরুমে বেসরকারি উন্নয়ন সংস্থা রূপান্তরের আয়োজনে আস্থা প্রকল্পের আওতায় উপজেলা যুব ফোরামের অভিজ্ঞতা বিনিময় বিষয়ক ত্রৈমাসিক সভা এবং শান্তি ও সহনশীলতা প্রচারের জন্য সমন্বিত পদক্ষেপ নিশ্চিত করতে নাগরিক প্লাটফর্মের সঙ্গে যুবদের তথ্য বিনিময় সভা হয়। সভায় সভাপতিত্ব করেন যুব ফোরামের আহ্বায়ক সিফাত। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা রোকুনুজ্জামান খান।

প্রশিক্ষণ কর্মশালা

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে সরকারি, বেসরকারি ব্যবস্থাপনায় জেলার ৩৬০ হজযাত্রীদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা-২০২৪ হয়েছে। গতকাল সোমবার সকালে জেলা শিল্পকলা একাডেমীতে দিনব্যাপী এ প্রশিক্ষণ কর্মশালা হয়। জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ইয়ারুল ইসলাম এর সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে কর্মশালার উদ্বোধন করেন জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম। উদ্বোধনে উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আব্দুল হামিদ খান।

শরবত বিতরণ

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে তীব্র দাবদাহে অতিষ্ট বাসিন্দারা। এমন অবস্থায় বাগেরহাট বাস মালিক সমিতির উদ্যোগে বাসযাত্রী, শ্রমিক ও পথচারীদের মধ্যে ঠান্ডা পানি, স্যালাইন ও শরবত বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার সকালে বাসস্টান্ড ও শহরের সাধনার মোড় এলাকায় এ স্যালাইন ও শরবত বিতরণ করা হয়। বাগেরহাট-২ আসনের এমপি শেখ তন্ময় এর নির্দেশনায় বিনামূল্যে এসব সামগ্রী বিতরণ করতে পেরে খুশি বাস মালিক সমিতির নেতারা।

মতবিনিময় সভা

কালীগঞ্জ প্রতিনিধি

গাজীপুরের কালীগঞ্জে নব যোগদান করা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম ইমাম রাজী টুলুর সঙ্গে উপজেলার সংবাদমাধ্যম কর্মীদের মতবিনিময় সভা হয়েছে। গতকাল সোমবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদের সম্মেলন কক্ষে এ সভা হয়। মতবিনিময় সভায় স্থানীয় বিভিন্ন সংগঠনের সাংবাদিকরা বক্তব্য দেন। এ সময় সাংবাদিক নেতারা উপজেলার সকল ভালো কাজে ইউএনওকে সব ধরণের সহযোগিতার আশ্বাস দেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close