শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি

  ২১ এপ্রিল, ২০২৪

ছেলের হুমকির পর বৃদ্ধকে কুপিয়ে মারল ‘দুর্বৃত্তরা’

বাগেরহাটের শরণখোলা

বাগেরহাটের শরণখোলায় এক বৃদ্ধকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। গত শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার খান্তাকাটা ইউনিয়নের মধ্য খোন্তাকাটা এলাকায় এ ঘটনা ঘটে।

গতকাল শনিবার শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম কামরুজ্জামান জানান, এ ঘটনায় নিহতের বড় ছেলে মশিউর বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সহকারী পুলিশ সুপার (সার্কেল) আশিকুর রহমান, ওসি তদন্ত রাধেশ্যাম সরকার প্রমুখ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে, ঘটনার পর থেকেই রফিকুল নিখোঁজ থাকায় এলাকাবাসীর ধারণা তিনি এ ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারে।

ইউপি চেয়ারম্যান জাকির হোসেন বলেন, রফিকুলের বিরুদ্ধে এলাকায় ব্যাপক অনিয়মের অভিযোগ রয়েছে।

জানা যায়, অসুস্থ প্রথম স্ত্রীর অনুমতি নিয়ে তার সেবাযত্ন করার জন্য চারদিন আগে দ্বিতীয় বিয়ে করেন মোহাম্মদ আলী খান (৭৫)। এ নিয়ে বাড়ির চারটি মেহগনি গাছ তিন হাজার টাকায় বিক্রি করাকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার মেঝো ছেলে রফিকুলের সঙ্গে বাকবিত-তা হয়। ওই সময় বাবাকে অকথ্য ভাষায় গালাগালসহ কুপিয়ে মারার হুমকি দেয় রফিকুল। ঘটনার ২৪ ঘণ্টা পার না হতেই গত শুক্রবার রাত নয়টার দিকে রফিকুলের বাড়ির সামনেই কুপিয়ে হত্যা করা হয় ওই বৃদ্ধকে।

এলাকাবাসী ও নিহতের বড় ছেলে মশিউর জানান, চারটি মেহগনি গাছ তিন হাজার টাকায় বিক্রির ঘটনায় রফিকুলের সঙ্গে ঝগড়াঝাটি হয়। একপর্যায়ে রফিকুল তার বাবাকে দেখে নেওয়ার হুমকি দেয়। গত শুক্রবার রাত ৯টার দিকে আকাশ টিভির কার্ড রিচার্জ করতে বাড়ি থেকে বের হয়ে পাশের দোকানে যাওয়ার সময় রফিকুলের বাড়ির সামনে খুন হন মোহাম্মদ আলী।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close