আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

  ১১ ফেব্রুয়ারি, ২০২৪

আদমদীঘিতে স্ত্রীকে বঁটি দিয়ে কুপিয়ে হত্যা

বগুড়ার আদমদীঘির সান্তাহারে রাজিয়া সুলতানা (৩৭) নামের নারীকে তরকারি কাটার বটি দিয়ে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। গত শুক্রবার রাতে উপজেলার সান্তাহার পৌর শহরের চা বাগান মহল্লায় এ ঘটনা ঘটে।

রাজিয়া সুলতানা চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমাস্তাপুর থানার শ্রীকান্ত গ্রামের বদিউজ্জামানের স্ত্রী ও বর্তমান সে উপজেলার সান্তাহার চা বাগান মহল্লায় একটি বাড়িতে ভাড়া থাকেন।

সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক বকুল হোসেন জানান, শুক্রবার রাতে স্বামী বদিউজ্জামানের সঙ্গে তার স্ত্রী রাজিয়া সুলতানার সাংসারিক বিষয় নিয়ে মনমালিন্য হয়। একপর্যায়ে স্বামী উত্তেজিত হয়ে বটি দিয়ে স্ত্রীর শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এ সময় তার স্ত্রীর চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে স্বামী বদিউজ্জামান ঘটনাস্থল থেকে পালিয়ে যান। পরে রক্তাক্ত অবস্থায় রাজিয়াকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার সকালে তিনি মারা যান।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী জানান, ঘটনার পর তার স্বামী পলাতক রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে এবং আসামি গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে বলে জানান তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close