নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

  ০৩ জানুয়ারি, ২০২৪

‘নির্বাচন নিয়ে দেশে এখনো ষড়যন্ত্র হচ্ছে’

সালমান এফ রহমান

নির্বাচন নিয়ে দেশে এখনো ষড়যন্ত্র হচ্ছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান। তিনি বলেন, ‘নির্বাচন নিয়ে দেশে এখনো ষড়যন্ত্র হচ্ছে। বিরোধীদের কোনো ষড়যন্ত্রই কাজ হবে না। বিএনপি এত দিন গুজব ছড়িয়েছে- বিদেশীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ চায়। কিন্তু দেশের মানুষ আর তাদের গুজব শুনতে চায় না, এমনকি তাদের দলের লোকজনও না।’ গতকাল মঙ্গলবার দুপুরে ঢাকার নবাবগঞ্জ উপজেলায় নির্বাচনী মতবিনিময় সভায় এসব কথা বলেন ঢাকা-১ (নবাবগঞ্জ ও দোহার) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী সালমান এফ রহমান।

গতকাল সরকারি নবাবগঞ্জ পাইলট স্কুল অ্যান্ড কলেজ মাঠে উপজেলার ব্যবসায়ীদের সঙ্গে ওই মতবিনিময় সভা করেন তিনি। পওে বেলা আড়াইটায় নবাবগঞ্জ পাইলট উচ্চবিদ্যালয় মাঠে ইমাম ও আলেমণ্ডওলামা সমাবেশে যোগ দেন তিনি।

সালমান এফ রহমান বলেন, ‘বিদেশীদের সঙ্গে আমার কথা হয়েছে, তারা বলেছে- দেশে একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য অনুকূল পরিবেশ তৈরি করতে হবে। আমি তাদের কথা দিয়েছি, দেশে নির্বাচনের জন্য অনুকূল পরিবেশ তৈরি করা হবে। এখন কিন্তু অনুকূল পরিবেশ তৈরি হয়েছে।’

নির্বাচনী মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগে জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, ঢাকা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ, নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, নবাবগঞ্জ আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান কিসমত, সাধারণ সম্পাদক আরিফুর রহমান শিকদার, সহ সভাপতি ইব্রাহিম খলিলসহ উপজেলার ব্যবসায়ী সংগঠন এবং ইমাম ও আলেমণ্ডওলামা পরিষদের নেতারা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close