সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ১৯ মার্চ, ২০২৩

সোনারগাঁয়ে নারীর গলাকাটা মরদেহ উদ্ধার

ফুলবাড়ীতে কলেজছাত্রের মরদেহ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার রোজিনা (৩৪) নামের এক নারীর গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৭ মার্চ) সকালে গজারিয়াপাড়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, গজারিয়াপাড়া এলাকায় এক নারীর মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। নিহত নারীর গলা কাটা অবস্থায় ছিল। নিহত রোজিনার মরদেহের পাশ থেকে জাতীয় পরিচয়পত্র উদ্ধার করা হয়েছে।

সোনারগাঁ থানার ওসি আহসান উল্লাহ জানান, নারীর মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দিনাজপুরের ফুলবাড়ী প্রতিনিধি জানান, ফুলবাড়ীতে রেললাইনের পাশে থেকে সিফাত আহম্মেদ শিশির (১৮) নামের এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। গত বৃস্পতিবার (১৬ মার্চ) সাড়ে ৯টার দিকে ওই ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পার্বতীপুর জিআরপি পুলিশ।

শিশির উপজেলার কাজিহাল পুখুরিহাট গ্রামের মো. আবদুল খালেকের ছেলে।

সিফাতের আত্মীয়রা জানান, কয়েক দিন আগে পাশের গ্রামে বিনালৈ বাকুড়া গ্রামের কিছু ছেলের সঙ্গে সিফাতের ঝগড়া হয়। একপর্যায়ে তা মারামারি পর্যায়ে চলে যায়। রাতেই তাদের বিবাদকে কেন্দ্র করে বিচার হওয়ার কথা। শুনলাম সিফাত রেলে কাটা পড়ে আত্মহত্যা করেছে। তবে আমাদের ধারণা, মারামারিকে কেন্দ্র করে তাকে হত্যা করে রেললাইনে ফেলে রাখা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close