নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ০৭ আগস্ট, ২০২২

দাফনের ৫ দিন পর গৃহবধূর লাশ উত্তোলন

নারায়ণগঞ্জের বন্দরে দাফনের ৫ দিন পর বেদে সম্প্রদায়ের গৃহবধূ ফাতেমা আক্তারের (২৭) মৃতদেহ উত্তোলন করা হয়েছে। শুক্রবার (৫ আগস্ট) উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের মহনপুর কবরস্থান থেকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুরাইয়া ইয়াসমিনের উপস্থিতিতে পুলিশ মৃতদেহটি উত্তোলন করে। পরে ময়নাতদন্তের জন্য মৃতদেহটি নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এর আগে গৃহবধূর মা রোজিনা বেগমের করা হত্যা মামলার প্রেক্ষিতে আদালত লাশ উত্তোলনের নির্দেশ দেয়। ফাতেমা আক্তার মুন্সীগঞ্জের সিরাজদিখান থানার মোল্লাকান্দী এলাকার নোয়াব মিয়ার মেয়ে।

জানা গেছে, ১০ বছর আগে মুন্সীগঞ্জ জেলার বেদে নোয়াব মিয়ার মেয়ে ফাতেমার সঙ্গে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের চর-ধলেরশ্বরী এলাকার সিরাজ মাতবর মিয়ার ছেলে মোর্শেদ মিয়ার বিয়ে হয়। এ দম্পত্তির একটি পুত্র সন্তান রয়েছে। ৩০ জুলাই রাতে মোর্শেদের মামা আকবর মিয়া ওই গৃহবধূর পরিবারকে ফাতেমা বেগমের অসুস্থতার কথা বলেন। এর দুই ঘন্টা পর আবার জানানো হয় তাদের মেয়ে ফাতেমা বেগম মারা গেছে। লাশের গলায় আঘাতের চিহ্নসহ নাক, কান ও গলা দিয়ে তরল পদার্থ দেখা যায়।

গৃহবধূর স্বজনরা লাশ দাফনের জন্য মুন্সীগঞ্জে নিয়ে যেতে চাইলে স্বামী, শ্বশুর-শাশুড়িসহ তাদের আত্মীয়স্বজনরা লাশ দিতে অনীহা প্রকাশ করে তড়িঘড়ি দাফন করে।

এ ব্যাপারে বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা জানান, মামলা দায়েরের পর থেকে নিহতের স্বামী ও শ্বশুর-শাশুড়ি পলাতক রয়েছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close