হবিগঞ্জ প্রতিনিধি

  ০২ জুলাই, ২০২২

মোবাইল কেনাবেচা নিয়ে দুপক্ষের সংঘর্ষে নিহত ১

হবিগঞ্জ শহরতলীর আলমপুর গ্রামে মোবাইল কেনাবেচা নিয়ে দুপক্ষের ২ ঘণ্টাব্যাপী সংঘর্ষে মামুন মিয়া নামের এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। মামুন মিয়া ওই গ্রামের আমির আলীর ছেলে।

এ ছাড়া এ ঘটনায় টেঁটাবিদ্ধসহ অন্তত ৩৫ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানা ও বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বেশ কয়েক রাউন্ড টিয়ার শেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

হবিগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) দৌস মোহাম্মদ জানান, আলমপুর গ্রামের রিপন ও সুহেল মিয়া নামে দুই যুবকের মধ্যে কয়েক দিন ধরে মোবাইল কেনাবেচা নিয়ে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জেরে তারা শুক্রবার বিকালে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। একপর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ ও বানিয়াচং থানা পুলিশের কয়েকটি টিম ঘটনাস্থলে পৌঁছে টিয়ার শেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। পরে মামুন মিয়া নামে এক যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close