ঝালকাঠি প্রতিনিধি

  ২১ নভেম্বর, ২০২১

নলছিটিতে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

ঝালকাঠির নলছিটিতে তৃতীয় শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে (৯) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত আলম খান আলো (৫০) গা ঢাকা দিয়েছে। সে উপজেলার মেরুহার গ্রামের মৃত হোসেন আলীর ছেলে এবং বরিশাল পোর্ট রোডে মাছের ঘাটের লোবার সরদার।

মেয়েটির পরিবার জানায়, মেয়েটিকে নলছিটিতে নানা বাড়িতে থেকে স্থানীয় একটি মাদ্রাসায় তৃতীয় শ্রেণিতে পড়ে। তার মা বাবা দুজনেই বরিশালে থাকে। গত বৃহস্পতিবার দুপুরে মাদ্রাসা থেকে বাড়িতে গেলে নানী তাকে ভাত খেতে দিয়ে জরুরি কাজে বের হয়। এ সুযোগে আলম খান আলো ঘরে ঢুকে মেয়েটিকে ধর্ষণ করে। নানী এসে এ ঘটনা দেখে ফেলেন। বিষয়টি জানাজানি হলে স্থানীয়দের মাধ্যমে ধামাচাপা দেওয়ার চেষ্টা করে আলো। বৃহস্পতিবার রাতে মেয়েটির নানা বাড়িতে আলোর আত্মীয়রা মীমাংসার জন্য বৈঠকে বসেন। তারা অভিযুক্ত আলোকেও খবর দিয়ে সেখানে নেন। বৈঠকে ধর্ষণের বিচার করা হয় ১০টি জুতার বাড়ি ও ৫০ হাজার টাকা জরিমানা। বৈঠক শেষে উপস্থিত লোকজনের সামনেই জুতার বাড়ি দেওয়া হয়। ৫০ হাজার টাকা ২৪ ঘণ্টার মধ্যে দেওয়ার কথা বলে চলে যান আলো। এরপর থেকেই আলো গাঢাকা দেয়। এ ব্যাপারে মিমাংসাকারী কেউ কথা বলতে রাজি হয়নি।

এ ব্যাপারে নলছিটি থানার ওসি আতাউর রহমান বলেন, মেয়টির বাবা মা প্রথমে বিষয়টি অস্বীকার করেছিল, এখন আবার ঘটনা নিয়ে কথাবার্তা হচ্ছে, তাই আবারো পুলিশ পাঠিয়েছি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close