ফরিদপুর প্রতিনিধি

  ১৩ মার্চ, ২০১৮

নর্থ চ্যানেল ইউপি নির্বাচন

বিএনপির বিদ্রোহীর প্রার্থিতা প্রত্যাহার

ফরিদপুর সদর উপজেলার নর্থ চ্যানেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি প্রার্থী মোস্তাকুজ্জামান মোস্তাককে সমর্থন করে বিএনপির ‘বিদ্রোর্হী প্রার্থী’ ইদ্রিস ব্যাপারী তার প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন। গতকাল সোমবার দুপুরে নির্বাচনের রিটানিং কর্মকর্তা মুহাম্মদ আবু আহাদ মিয়ার কার্যালয়ে সশরীরে হাজির হয়ে তিনি তার প্রার্থীতা প্রত্যাহার করে নেন।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোস্তাকুজ্জামান মোস্তাক, জেলা বিএনপির সাংস্কতিক সম্পাদক আশরাফ আলী, শহর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হাসানুর রহমান মৃধা, কোতয়ালী থানার সাংগঠনিক সম্পাদক তৌহিদুর রহমান জয়নাল প্রমুখ।

প্রার্থীতা প্রত্যাহারের ব্যাপারে ইদ্রিস ব্যাপারী জানান, দলের প্রতি আনুগত্র ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের অনুরোধে তিনি তার প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন। দলের মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করে যাবেন। উল্লেখ্য আগামী ২৯ মার্চ ফরিদপুরের সদর উপজেলার ১১টি ইউপির নির্বাচন অনুষ্ঠিত হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist