রংপুর ব্যুরো

  ০৬ মে, ২০২৪

প্রধানমন্ত্রীর মুখ্য সচিবের সঙ্গে রসিক মেয়রের সাক্ষাৎ

প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়ার সঙ্গে রংপুর সিটি করপোরেশন (রসিক) মেয়র মো. মোস্তাফিজার রহমান মোস্তফা সৌজন্য সাক্ষাৎ করেছেন। গতকাল রবিবার রংপুর সার্কিট হাউসে রংপুরে সফররত প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন তিনি। এ সময় রংপুর সিটি করপোরেশনের মেয়র মো. মোস্তাফিজার রহমান মোস্তফা আগত অতিথি প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়াকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়াকে রংপুর সিটি করপোরেশনের সার্বিক উন্নয়ন, অগ্রগতি ও সম্ভাবনার বিভিন্ন বিষয় অবগত করেন মেয়র। এ সময় উপস্থিত ছিলেন রংপুর সিটি করপোরেশনের নির্বাহী কর্মকর্তা উম্মে ফাতিমাসহ অন্য কর্মকর্তারা। এর আগে সর্বজনীন পেনশন স্কিম মাঠ পর্যায়ে সুষ্ঠু ও সফলভাবে বাস্তবায়ন এবং জোরদার করনের লক্ষ্যে রংপুরে দিনব্যাপী পেনশন মেলার উদ্বোধন করা হয়। রংপুর জিলা স্কুল মাঠে আয়োজিত মেলার বেলুন উড়িয়ে উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পেনশন স্কিমের নির্বাহী চেয়ারম্যান কবিরুল ইজদানী খান প্রমুখ।

এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান মো. ফসিউল্লাহ ও অর্থ বিভাগের সচিব খায়রুজ্জামান মজুমদার। এই পেনশন মেলায় প্রায় সরকারি-বেসরকারি ও স্বায়ত্তশাসিত প্রায় ১৫০টি স্টল দেওয়া হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close