বিনোদন ডেস্ক

  ০৫ মার্চ, ২০২৪

এক মঞ্চে তিন খান

বলিউডের তিন খান অর্থাৎ- শাহরুখ খান, সালমান খান এবং আমির খান একসঙ্গে হওয়া মানেই ব্যতিক্রমী কিছু ভক্তদের উপহার দেওয়া। আর এই তিন খান যদি ভারতের শীর্ষ ধনী আম্বানি পরিবারের বিয়েতে আমন্ত্রিত হন তাহলে তো কোনো কথাই নেই। আম্বানি পরিবারের অনুষ্ঠানকে অনুষ্ঠান না বলে উৎসব বলা যায়। গুজরাটের জামনগরে গেল ১ মার্চ থেকে চলছে অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের তিন দিনব্যাপী প্রাক-বিবাহের অনুষ্ঠান।

প্রথম দিনে সেখানে পারফর্ম করেছেন আন্তর্জাতিক পপতারকা রিয়ান্না। তবে দ্বিতীয় দিনে মঞ্চের দখল নিলেন বলিউডের তিন খান। এদিন এক মঞ্চে দেখা গেছে শাহরুখ, সালমান ও আমিরকে। শুধু তা-ই নয়, কাঁধে কাঁধ মিলিয়ে নেচেছেন তিনজন। একে অন্যের সিগনেচার স্টেপও করেছেন একসঙ্গে।

এদিন একই রঙের পোশাক পরেছিলেন শাহরুখ-সালমান। দুজনেই পরেছিলেন আফগানি স্টাইলের কালো পাজামা ও কুর্তা। আর আমির খান পরেছিলেন সবুজ কুর্তা। তিন খানের একসঙ্গে নাচের ভিডিও এখন অনলাইনে ভাইরাল।

রাম চরণ এবং জুনিয়র এনটিআর অভিনীত ‘আরআরআর’র অস্কারজয়ী গান ‘নাটু নাটু’ গানের তালে নাচেন তারা। তাদের সঙ্গে মঞ্চে দক্ষিণের জনপ্রিয় অভিনেতা রাম চরণকেও দেখা গেছে।

‘নাটু নাটু’তে একসঙ্গে নাচার পর প্রথমে সালমান, এরপর আমির, পরে শাহরুখ নিজেদের সিগনেচার স্টাইলে নেচেছেন। যে যখন নাচলেন পাশে দাঁড়িয়ে অন্য দুই খান তখন তাকে অনুসরণ করেন। ‘নাটু নাটু’ ছাড়াও এদিন ‘ছাইয়া ছাইয়া’, ‘মুজসে শাদি কারোগি’ থেকে ‘টাওয়াল ড্যান্স’, ‘জিনে কে হ্যায় চার দিন’ আর ‘রং দে বাসন্তী’র ‘মাস্তি কি পাঠশালা’ গানের স্টেপে নাচতে দেখা যায় তাদের।

তিন খান ছাড়াও বলিউডের আরো অনেক তারকাকে এই অনুষ্ঠানে দেখা গেছে। এদের মধ্যে ছিলেন সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদভানি, সাইফ আলি খান, কারিনা কাপুর খান, বরুণ ধাওয়ান, অনিল কাপুর, সারা আলি খান, ইব্রাহিম আলি খান, অনন্যা পান্ডে এবং আদিত্য রায় কাপুর, রানি মুখার্জি, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, রণবীর কাপুর এবং আলিয়া ভাট।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close