বিনোদন প্রতিবেদক

  ২৪ জানুয়ারি, ২০২৩

আফরোজা চরিত্রে মুগ্ধতা ছড়াবেন বিজরী

বিজরী বরকত উল্লাহ, বাংলাদেশের সংস্কৃতি অঙ্গনের একজন নন্দিত ব্যক্তিত্ব। যে কিনা নৃত্যশিল্পী, মডেল ও অভিনেত্রী হিসেবে সাফল্যের সাক্ষর রেখেছেন। মাঝে মাঝে উপস্থাপনাতেও দেখা যায় তাকে। করোনা মহামারির পরপরই তিনি ‘কারাগার’ ওয়েব সিরিজে কাজ করেছিলেন। এছাড়া ‘যদিও আমি বেঁচে ফিরি’ ওয়েব সিরিজেও কাজ করেছিলেন। কিন্তু এবার ভিকি জাহেদের পরিচালনায় একটি ওটিটি প্ল্যাটফর্মে বিজরীকে দেখা যাবে ‘দ্য সাইলেন্স’ নামের পাঁচ পর্বের ওয়েব সিরিজে আফরোজা চরিত্রে। এরই মধ্যে চরিত্রটিকে ঘিরে তার সহশিল্পীদের মধ্যে প্রবল আগ্রহ সৃষ্টি হয়েছে। কারণ ওয়েব সিরিজটিতে যারা কাজ করেছেন তারা প্রত্যেকেই বিজরীর অভিনয়ের ব্যাপক প্রশংসা করেছেন।

দুজন মানুষ পাশাপাশি থেকে ও কত দিন চুপ করে থাকতে পারে? জানা আছে কারো? ভালোবাসা তো কত রকমেরই হয়। ভালোবাসার রূপও হয় ভিন্ন ভিন্ন। সেরকমই এক ভিন্নধর্মী ভালোবাসার গল্প নিয়েই নির্মিত হয়েছে ‘দ্য সাইলেন্স’ ওয়েব সিরিজটি। এতে অভিনয় প্রসঙ্গে বিজরী বরকত উল্লাহ বলেন, ‘ভিকি জাহেদের টিম অনেক কষ্ট করেছে। তার সঙ্গে যারা নানা কাজে যুক্ত প্রত্যেকেই শিক্ষিত এবং বেশ জানাশোনা। তারা প্রত্যেকেই যার যার কাজে সিরিয়াস। জীবনে কখনো অভিনয়ের জন্য এত কষ্ট করিনি। এত শ্রম দেইনি। আমরা টানা ১২ দিনেরও বেশি কাজ করেছি। মনে হয়েছিল যেন গল্পের চরিত্রটিই আমি হয়ে গিয়েছিলাম। নতুনদের সঙ্গে কাজ করে নিজেকে আরো আপডেট করার সুযোগ পেয়েছি। ভিকি জাহেদের পুরো টিম কাজটাকে ভালোবাসে। যে কারণে তার সবগুলো কাজই প্রশংসনীয় হয়। আমি নিজে কাজটি করে তৃপ্ত। আগামীতেই এই ধরনের গল্পে আরো কাজ করতে চাই।’

এদিকে বিজরী অভিনীত দুরন্ত টিভিতে ৩০ পর্বের ধারাবাহিক ‘এমিলের গোয়েন্দা

বাহিনী’র প্রচার শেষ হয়েছে। শেষ হয়েছে তার অভিনীত এনটিভিতে প্রচারিত ‘শহরবাহ’ নাটকের প্রচার। বিজরী জানান, আগামী ২৯ জানুয়ারি ‘দ্য সাইলেন্স’-এর প্রিমিয়ার অনুষ্ঠিত হবে। আগামী ফেব্রুয়ারিতে প্রচারে আসবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close