বিনোদন প্রতিবেদক

  ০১ আগস্ট, ২০২১

দাঁড়াতে পারছেন না শুভ

‘মিশন এক্সট্রিম’ চলচ্চিত্রের জন্য নিজের শারীরিক গঠন আবার নতুন করে প্রস্তুত করেছিলেন আরিফিন শুভ। সে সময় কঠোর ওয়ার্কআউটের কারণে পায়ের পেশিতে সমস্যা হয় এই অভিনেতার। মাস খানের ভোগার পর সুস্থ হয়ে ছবির শুটিং করেছেন এবং সেটি ভালোই সফল হয়।

কিন্তু কোরবানি ঈদের দুই দিন আগে থেকেই পুরোনো ক্ষত আবার জেগে উঠেছে। তিনি দাঁড়াতে পারছিলেন না ঠিক মতো। সেই থেকে এক রকম বিছানায় পড়ে আছেন সুঠামদেহি এ তারকা। দেশণ্ডবিদেশের বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ মেনে চললেও পায়ের অবস্থা স্বাভাবিক হচ্ছে না। আর সে কারণে গত ২৪ জুলাই রাজধানীর স্কয়ার হাসপাতালে এমআরআই করালেন তিনি।

এমআরআইয়ের ফল হাতে পাওয়ার পরেই জানা যায় ‘মিশন এক্সট্রিম’ সিনেমার জন্য বডি ট্রান্সফরমেশনের সময় পাওয়া পায়ের ইনজুরির জন্য টানা তিন সপ্তাহের থেরাপি নিতে হচ্ছে আরিফিন শুভকে। যা শুরু হচ্ছে আজ সন্ধ্যা থেকেই। শুভর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, এমআরআইয়ের ফল দেখে চিকিৎসকরা জানিয়েছেন সর্বনিম্ন তিন সপ্তাহ নিয়মিত থেরাপি নিতে হবে। তারপর বাকিটা বলা যাবে। এ সময় কোনো কাজ করা যাবে না, পুরোপুরি রেস্টে থাকতে হবে।

এদিকে জানা যায়, ইনজুরি বিশেষজ্ঞ দেবাশীষ চৌধুরীর তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন শুভ। তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের জন্য কাজ করেন। ক্রিকেটারদের ইনজুরি ও শুভর ইনজুরি প্রায় একই ধরনের বলে আপাতত মনে হচ্ছে তার।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close