বিনোদন প্রতিবেদক

  ০৩ মে, ২০২৪

বিমানবন্দরে ‘প্রথম’ দেখা

দুই বাংলাতেই জনপ্রিয় সংগীতশিল্পী অঞ্জন দত্ত। গান তো বটেই, অভিনয়েও মাত করেছেন তিনি। প্রায়ই আসেন বাংলাদেশে। এদিকে দেশের জনপ্রিয় তারকা চঞ্চল চৌধুরী। দুই বাংলাতেই আছে তার প্রবল জনপ্রিয়তা। পশ্চিমবঙ্গের কিংবদন্তি অঞ্জন দত্ত বরাবরই বাংলাদেশের তারকা অভিনেতা চঞ্চল চৌধুরীকে নিয়ে উচ্ছ্বসিত। এমনকি তাকে নিয়ে মাঝখানে একটি সিরিজ নির্মাণের কথা ছিল নির্মাতা অঞ্জনের! শেষমেশ সেটা আর হয়ে ওঠেনি। প্রথমবার তাদের সাক্ষাৎ ঘটল! তাও ঢাকার বিমানবন্দরে! এমনটাই জানালেন চঞ্চল।

গত বুধবার দুপুরে নিজের ফেসবুকে অঞ্জনের সঙ্গে একটি স্থিরচিত্র পোস্ট করেন চঞ্চল চৌধুরী। সেখানে তিনি লেখেন, ‘চলতি পথে অঞ্জনদা, প্রিয় শিল্পী অঞ্জন দত্তের সঙ্গে ঢাকা এয়ারপোর্টে দেখা। প্রথম সামনা সামনি দেখা! অথচ কী স্নেহ আর ভালোবাসায় জড়িয়ে ধরলেন আমাকে!’

চঞ্চল আরো বলেন, ‘এর আগে কয়েকবার যোগাযোগ হয়েছে ফোনে। ওনার সঙ্গে কয়েকটা কাজ হতে হতেও হয়নি। আমাদের কলেজ বা বিশ্ববিদ্যালয় জীবনে, নতুন ধারার বাংলা গান নিয়ে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যাওয়া শিল্পীদের মধ্যে তিনি একজন। এ ছাড়া তার অভিনয় বা নির্মাণের পারদর্শিতাও আমাকে মুগ্ধ করে।’ সর্বশেষ চলতি বছর ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে নিজের নির্মিত ‘চালচিত্র এখন’ সিনেমাটি নিয়ে এসেছিলেন অঞ্জন। ছবিটি উৎসবে ভূয়সী প্রশংসা পায়। সেই সঙ্গে সেরা অভিনেতার পুরস্কারটিও নিয়ে নেন অঞ্জন।

এই উৎসবে এসেও চঞ্চল চৌধুরীকে নিয়ে গণমাধ্যমে কথা বলেন অঞ্জন। চঞ্চল প্রসঙ্গে অঞ্জন ওই সময় বলেছিলেন, ‘চঞ্চল খুবই পাওয়ারফুল একজন অভিনেতা। আমি তার অভিনয়ের ভক্ত। এখন অবশ্য বাংলাদেশে অনেক ভালো এবং শক্তিশালী অভিনেতা আছে। “মনের মানুষ” সিনেমায় চঞ্চলের অভিনয় দেখার পর তার সঙ্গে যোগাযোগ করি। তার সঙ্গে আমার সিনেমাতেও কাজ করার কথা ছিল। কিন্তু কোনো কারণে সেটা হয়ে ওঠেনি।’

১০ মে ওটিটি প্ল্যাটফরম হইচইতে আসছে অঞ্জন দত্তের সিনেমা ‘চালচিত্র এখন’। ঠিক এর পরদিন ঢাকায় রয়েছে অঞ্জন দত্তের কনসার্ট। রাজধানীর পূর্বাচলের ঢাকা এরিনাতে বসছে এই আয়োজন। এদিন অঞ্জনের সঙ্গে আরো গাইবেন তরুণ গায়ক আহমেদ হাসান সানি। থাকবে ব্যান্ড কাকতাল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close