বিনোদন প্রতিবেদক

  ০৩ মে, ২০২৪

এক ফ্রেমে তারা

লাক্স ব্র্যান্ডের আয়োজনে গত সোমবার রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে মিলিত হয়েছিলেন শোবিজ অঙ্গনের জনপ্রিয় কিছু মুখ। বিশেষ এই অনুষ্ঠানটির আয়োজন করা হয় লাক্সের ১০০ বছর পূর্তি উপলক্ষে। লাক্সের সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রেখেছেন জনপ্রিয় অনেক তারকা। ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’র মাধ্যমে পথচলা শুরু হয়েছিল অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের।

তিনি আরও বলেন, ‘এই প্ল্যাটফরমের মাধ্যমে আমার জীবনের মোড় ঘুরে গিয়েছিল। তাই সব সময় বলি, লাক্স আমাকে নতুন করে জন্ম দিয়েছিল। ২০০৯ সালে একই প্ল্যাটফরমের মাধ্যমে আত্মপ্রকাশ করেন মেহজাবীন চৌধুরী।’ তিনি বলেন, ‘আমি আজ যা কিছু হয়েছি, তার সবটা দিয়েছে এই প্ল্যাটফরম। তাদের ১০০ বছর পূর্তি আয়োজনে আসতে পেরেও আমি উচ্ছ্বসিত।’ ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’র মাধ্যমে ২০১০ সালে শোবিজে পা রাখেন অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া।

১০০ বছর উপলক্ষে আয়োজিত এই অনুষ্ঠানের একটি স্থিরচিত্রে একফ্রেমে ধরা দিয়েছেন কিংবদন্তি অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, আফসানা মিমি, জয়া আহসান, অপি করিম, ঈশিতা, বিদ্যা সিনহা মিম, আজমেরী হক বাঁধন, কুসুম শিকদার, মৌসুমী হামিদ, মুমতাহিনা চৌধুরী টয়া, পিয়া জান্নাতুল, মিম মানতাসা, শাম্মি ইসলাম নীলা প্রমুখ।

বর্ণিল এই আয়োজনে আরো উপস্থিত ছিলেন নন্দিত নায়িকা চম্পা, অভিনেত্রী সারিকা সাবাহ, গায়িকা নন্দিতাসহ অভিনয় ও সংগীতাঙ্গনের অনেকে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close