বিনোদন প্রতিবেদক

  ২৩ জুন, ২০১৯

নতুন গানে মনোযোগী ন্যান্সি

দেশের জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। ঈদের ছুটি কাটিয়ে এরই মধ্যে স্টেজ শো ও নতুন গানে মনোযোগী হয়েছেন তিনি। ঈদে বিভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রকাশ হয়েছে এ শিল্পীর গান। তবে অ্যালবাম আকারে নয়, সিঙ্গেল প্রকাশ হয়েছে তার। ঈদ-পরবর্তী এই সময়ে ন্যান্সি ব্যস্ত সময় পার করছেন কোরবানি ঈদের গান নিয়ে। এ ক্ষেত্রে কয়েকটি নতুন গান করার কথা রয়েছে। শিগগিরই এগুলোর রেকর্ডিংও শুরু হবে। এদিকে সামনের মাসে নিউইয়র্ক যাচ্ছেন ন্যান্সি। সেখানে বাংলা সিনে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেবেন।

বেশ কিছুদিন এ সফরে থাকবেন তিনি। এ বিষয়ে ন্যান্সি বলেন, আমি বিদেশ সফরে কম যাই। কারণ পরিবারকে সময় বেশি দিই আমি। অনেক প্রস্তাব থাকলেও আসলে বিদেশ সফরে বেশির ভাগ ক্ষেত্রে না করে দিই। তবে এবারের আয়োজনের বিষয়টা আমার ভালো লেগেছে। সময়টাও আগে নির্ধারণ হয়েছে। আমার বিশ্বাস খুব ভালো একটি অনুষ্ঠান হবে। সেই প্রস্তুতিই এখন নিচ্ছি। তাছাড়া ঈদের যে গানগুলো রয়েছে সেগুলোর কাজও শেষ করে নিচ্ছি। পারিবারিক একটি প্রস্তুতিও রয়েছে। এই আর কি।

এদিকে ন্যানসির বড় মেয়ে রোদেলাও কয়েক মাস আগে আত্মপ্রকাশ করেছে শিল্পী হিসেবে। মা ন্যানসি ও পরিবারের উৎসাহে একটি গানও প্রকাশ হয়েছে তার। সংগীতাঙ্গনের অনেক গুণী মানুষই সেই গানের প্রশংসা করেছেন। ন্যানসি বলেন, রোদেলা নিজের গতিতে চলবে। আমি কোনো চাপ দিতে চাই না। উৎসাহ দিতে চাই। সহযোগিতা করতে চাই। কোনো কিছু চাপিয়ে দেওয়ায় আমি বিশ্বাসী না। ও ভালো যে কাজটিই করবে তার সঙ্গে আমি আছি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close