reporterঅনলাইন ডেস্ক
  ২১ জানুয়ারি, ২০২১

ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষকদের কর্মশালা

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) সেন্টার অব এক্সিলেন্স ইন টিচিং অ্যান্ড লার্নিংয়ের উদ্যোগে ঢাবি শিক্ষকদের জন্য ÔHow to write a Research Proposal (PhD & Project) শীর্ষক এক কর্মশালা ভার্চুয়ালি অনুষ্ঠিত হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল প্রধান অতিথি হিসেবে সংযুক্ত থেকে এই কর্মশালার উদ্বোধন করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের পেশাগত দক্ষতা ও মানোন্নয়নে সেন্টারের ভূমিকার প্রশংসা করেন। তিনি শতবর্ষের দ্বারপ্রান্তে উপনীত ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণার গুণগত মান বৃদ্ধির ওপর গুরুত্বারোপ করেন। কর্মশালায় স্বাগত বক্তব্যদেন সেন্টারের পরিচালক অধ্যাপক ড. সাবিতা রিজওয়ানা রহমান।

এতে ঢাবি ভূতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. কাজী মতিন উদ্দিন আহমেদ এবং পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. ইসতিয়াক এম সৈয়দ যথাক্রমে How to write a Scientific Project ProposalÕ Ges ÔHow to write a PhD Proposal বিষয়ে আলোচনা করেন। এ সময় সেন্টারের অতিরিক্ত পরিচালক ড. এ টি এম সামছুজ্জোহা উপস্থিত ছিলেন। উল্লেখ্য সেন্টার অব এক্সিলেন্স ইন টিচিং অ্যান্ড লার্নিং উচ্চশিক্ষায় সফলতা অর্জনের লক্ষ্যে ঢাকা বিশ^বিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাদের জন্য ধারাবাহিক কর্মশালার আয়োজন করে আসছে। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close