নিজস্ব প্রতিবেদক

  ১৮ ফেব্রুয়ারি, ২০২৪

নাতনিকে বাঁচাতে প্রাণ গেল বৃদ্ধার

সড়কে নিহত ৩

টঙ্গীতে নাতনিকে বাঁচাতে গিয়ে বাসচাপায় দাদি, গাইবান্ধার গোবিন্দগঞ্জে ছেলের বিয়ের বৌভাতের বাজার করতে গিয়ে শিক্ষক ও যশোরের শার্শায় ইজিবাইকের ধাক্কায় শিশু নিহত হয়েছেন।

প্রতিনিধিদের পাঠানো খবরে জানা গেছে, গাজীপুরের টঙ্গীতে নাতনিকে বাঁচাতে গিয়ে বাসচাপায় ফরিদা ইয়াসমিন (৬৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার দুপুর সাড়ে ১২টায় স্থানীয় গাজীপুরা বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ ঘটনা ঘটে। স্থানীয়রা বাসটিকে টঙ্গী কলেজগেট এলাকা থেকে আটক করে পুলিশে জানায়। এ ঘটনায় বাসের চালক পালিয়ে গেলেও হেলপারকে আটক করেছে টঙ্গী পূর্ব থানা-পুলিশ। নিহত ফরিদা ইয়াসমিন টঙ্গীর ভরান এলাকার আবদুল ওয়াহাবের স্ত্রী। তিনি নাতনি আরশাকে নিয়ে গাজীপুরা থেকে টঙ্গীর বাসার দিকে যাচ্ছিলেন। প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ জানায়, ফরিদা তার নাতনি শিশু সাফিরাকে নিয়ে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। ওই সময় শেরপুর থেকে ঢাকাগামী সোনার বাংলা পরিবহনের দ্রুতগতির একটি বাসের আঘাত থেকে নাতনিকে সরাতে গিয়ে নিজেই বাসের চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই নিহত হন। লাশ উদ্ধার করেছে টঙ্গী পূর্ব থানা-পুলিশ।

এদিকে গাইবান্ধার গোবিন্দগঞ্জে ছেলের বিয়ের বৌভাত অনুষ্ঠানের বাজার করতে গিয়েছিলেন শিক্ষক লুৎফর রহমান (৫৫)। পথে বেপরোয়া গতির পণ্যবোঝাই ট্রাকের চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। গোবিন্দগঞ্জ-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের কাটায় শনিবার সকাল ৯টায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, লুৎফর রহমান গোবিন্দগঞ্জ উপজেলার বৈরাগীহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। ছেলের বিয়ের বৌভাতের কেনাকাটার জন্য মোটরসাইকেলে গোবিন্দগঞ্জ আসছিলেন। পথেই দুর্ঘটনার শিকার হন। তিনি উপজেলার কামদিয়া ইউনিয়নের পূর্ব বানিহালি গ্রামের আসাদ মাস্টারের ছেলে।

অন্যদিকে যশোরের শার্শায় ইজিবাইকের ধাক্কায় সালাউদ্দিন (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শিশুটি জুমার নামাজ পড়ার জন্য মসজিদে যাচ্ছিল। স্থানীয়রা জানায়, গত শুক্রবার দুপুরে উপজেলার জামতলা বালুন্ডা সড়কের টেংরা ছবেদা তলার মোড়ে ঘটনাটি ঘটে। সালাউদ্দিন বাগআঁচড়া ইউনিয়নের টেংরা গ্রামের আকরম আলির ছেলে। প্রত্যক্ষদর্শীর বরাতে বাগআঁচড়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড মেম্বর মোজাম গাজি জানান, জামতলা বাজার থেকে ছেড়ে আসা বালুন্ডা অভিমুখী একটি ব্যাটারিচালিত ইজিবাইকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে শিশুটিকে ধাক্কা দেয়। এতে শিশুটি মাথায় আঘাত পেলে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার কথা বলেন। ঢাকায নেওয়ার পথে সন্ধায় তার মৃত্যু হয়। প্রতিবেদনটি তৈরিতে সহযোগিতা করেছেন টঙ্গী (গাজীপুর), গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) ও বেনাপোল (যশোর) প্রতিনিধি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close