প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ৩১ জানুয়ারি, ২০২৪

নিরাপত্তাকর্মীসহ সড়কে নিহত ৫

কোরিয়ান ইপিজেডের নিরাপত্তাকর্মীসহ মৌলভীবাজার, গাইবান্ধা, নাটোর ও চট্টগ্রামে ছয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো চারজন। গতকাল মঙ্গল ও সোমবার রাতে এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-

মৌলভীবাজার : কুলাউড়ার আছুরিঘাট সংলগ্ন বেগমানপুর এলাকায় গতকাল মঙ্গলবার দুপুরে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন মোটরসাইকেল চালক আবু সুফিয়ান (৫০) ও আরোহী নরসিং বোনাজী (৩৫)। তারা জুড়ীর ফুলতলা ইউনিয়নের বাসিন্দা।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী মাহমুদ জানান, লাশ দুটি ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে চালক পালিয়ে গেলেও জব্দ করা হয়েছে ট্রাকটি।

গোাবিন্দগঞ্জ : গাইবান্ধার গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এক তরুণ নিহত হয়েছে। নিহত আরাফাত সানি (২২) উপজেলার মহিমাগঞ্জের চরপাড়া গ্রামের রাজা মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, গত সোমবার রাত ১১টায় আরাফাত সানি দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় উপজেলার মহিমাগঞ্জ বাজারের সোনারপাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। তাকে রাতেই বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার ভোরে তার মৃত্যু হয়।

বাগাতিপাড়া : নাটোরের বাগাতিপাড়ার মালঞ্চি-আড়ানী সড়কের পাকা ধোপারবিল এলাকায় গতকাল মঙ্গলবার দুপুর ২টার দিকে ট্রাক উল্টে শহিদুল ইসলাম (৪৫) নামে এক বালুশ্রমিক নিহত হয়েছে। নিহত শহিদুল রাজশাহীর বাঘার বারোখাদিয়া গ্রামের আকবর আলীর ছেলে। এ ঘটনায় ট্রাকচালকসহ আরো দুজন আহত হয়েছেন।

বড়াইগ্রাম : নাটোরের বড়াইগ্রামে গত সোমবার রাত ৯টার দিকে জিপগাড়ির চাপায় মফিজুল ইসলাম (৪০) নামে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। নিহত মফিজুল রাজশাহীর রাজপারা বহরমপুরের মৃত আনসার আলীর ছেলে। বনপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুর রহমান জানান, এ ঘটনায় জিপগাড়ি চালক আহসান হাবীবকে আটক করা হয়েছে।

চট্টগ্রাম : চট্টগ্রামের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল সড়কের আনোয়ারা প্রান্তে গতকাল মঙ্গলবার ভোর সাড়ে ৬টায় ট্রাকচাপায় আনোয়ার পারভেজ (৪৩) নামে এক নিরাপত্তাকর্মী নিহত হয়েছেন। নিহত আনোয়ার উপজেলার পরৈকোড়ার মাহাতা গ্রামের মৃত মোহাম্মদ ছৈয়দের ছেলে। এতে মোহাম্মদ বশর ও মোহাম্মদ আজিম নামে আরো দুই নিরাপত্তাকর্মী আহত হন। আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমেদ জানান, নিহত এবং আহতরা কোরিয়ান ইপিজেডের নিরাপত্তাকর্মী।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close