reporterঅনলাইন ডেস্ক
  ২০ মে, ২০২৪

আমার কাজের মান বিয়ের পর ভালো হয়েছে: সাবিলা নূর

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করে বর্তমানে জনপ্রিয় অভিনেত্রীর তালিকায় নিজের নাম শক্তপোক্ত করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। তবে শুরুর দিকে অভিনেত্রীকে তার অভিনয় নিয়ে খুব ট্রলের শিকার হতে হতো। তবে বিয়ের পর তার কাজের মান ভালো হয়েছে বলে জানালেন খোদ সাবিলা।

গত বছর বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমাতে শেখ রেহানার ভূমিকায় অভিনয় করেন বড় পর্দায় পদার্পণ করেন সাবিলা।

সম্প্রতি গণমাধ্যমে এক সাক্ষাৎকারে সাবিলা বলেন, বিয়ের পরে আমার কাজের মান আগের চেয়ে ভালো হয়েছে। আগে বাবা-মা বা পরিবার থেকে উৎসাহ দিত আর এখন নেহাল আমাকে উৎসাহ দেয়। নাটকে এখন আগের তুলনায় কাজ কিছুটা কম করা হচ্ছে। এরপরও চেষ্টা করছি ভালো ও ভিন্ন গল্প নিয়ে কাজ করতে।

নতুন সিনেমার বিষয়ে অভিনেত্রী বলেন, আমার সাথে কথা চলছে একটা সিনেমা নিয়ে হয়ত এ বছরই সেটার শুটিং হতে পারে। কোন ধরনের সিনেমার তার গল্প ও কো-আর্টিস্ট হিসেবে কে থাকবে ফাইনাল অ্যানাউন্স হওয়ার পরে তা বিস্তারিত আপনাদের জানিয়ে দেওয়া হবে।

তিনি বলেন, প্রতি ঈদে ভালো ভালো সিনেমা আসছে। এটা দর্শকদের পাশাপাশি আর্টিস্টদের জন্য একটা ভালো খবর। এর কারণে আমরাও ভালো ভালো গল্পে কাজ করার সাহস পাচ্ছি। আর আমি চেষ্টা করি প্রতি ঈদে হলে গিয়ে নতুন সিনেমা গুলো দেখার।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close