নিজস্ব প্রতিবেদক

  ৩১ জানুয়ারি, ২০২৪

ঢাকা কলেজের ছাত্রকে মারধর আইডিয়ালের দুজন হেফাজতে

ঢাকা কলেজের এক ক্ষিার্থীকে মারধরের সময় রাজধানীর সায়েন্সল্যাব এলাকা থেকে ধানমন্ডি আইডিয়াল কলেজের দুই ছাত্রকে হেফাজতে নিয়েছে নিউমার্কেট থানা পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে তাদের হাতেনাতে আটক করে থানায় নেওয়া হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

জানা গেছে, সকালে সায়েন্স ল্যাবরেটরি মোড়ে ঢাকা কলেজের উচ্চমাধ্যমিক শ্রেণির প্রথম বর্ষের শিক্ষার্থী আসিফকে চড়-থাপ্পড় দিয়ে কলেজের পরিচয়পত্র ছিনিয়ে নেয় ওই দুই শিক্ষার্থী। পরে ঘটনাস্থলে আগে থেকেই থাকা নিউমার্কেট থানা পুলিশের একটি টিম অভিযুক্ত দুই শিক্ষার্থীকে ধরে থানায় নিয়ে যায়। পুলিশি হেফাজতে নেওয়া দুই শিক্ষার্থীর নাম মো. রাব্বি (১৮) এবং মো. মিরাজ হোসেন (১৮)। তারা দুজনই ধানমন্ডি আইডিয়াল কলেজের উচ্চমাধ্যমিক প্রথম বর্ষের বাণিজ্য বিভাগের ছাত্র। বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির নিউমার্কেট থানার ওসি মো. আমিনুল ইসলাম।

তিনি বলেন, কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে বা কেউ ঘটাতে না পারে, সেজন্য আগে থেকেই পুলিশ সতর্ক ছিল। সকাল থেকেই অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। সংঘর্ষের আশঙ্কা থেকে আইডিয়াল কলেজের দুই শিক্ষার্থীকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তবে তারা গ্রেপ্তার নয়, বর্তমানে তারা থানায় আছে। তাদের অভিভাবকদের ডাকা হয়েছে, মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close