নোয়াখালী প্রতিনিধি

  ২১ জুন, ২০২১

ওবায়দুল কাদেরকে কটূক্তির প্রতিবাদ মির্জা কাদেরের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে ফেসবুকে কটূক্তির প্রতিবাদে কোম্পানীগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে উপস্থিত থেকে ওবায়দুল কাদেরকে কটূক্তির প্রতিবাদ করেছেন তার ছোট ভাই কোম্পানীগঞ্জ পৌর মেয়র মির্জা কাদের। এ ছাড়া কটূক্তিকারী বিচার দাবি করে জেলা শহরে বিক্ষোভ করেছে আমরা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড।

গতকাল রবিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার বসুরহাট বাজারের বঙ্গবন্ধু চত্বরে উপজেলা ছাত্রলীগের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয় এবং বিকালে নোয়াখালী জেলা শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

------
মানববন্ধনে মির্জা কাদের নোবিপ্রবির কর্মকর্তা সম্রাটের পাশাপাশি চরফকিরা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আশ্রাফ হোসেনের বিরুদ্ধে ফেসবুকে ওবায়দুল কাদেরকে নিয়ে কটূক্তির অভিযোগ এনে দ্রুত তার গ্রেপ্তার দাবি করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাদের মির্জা ঘোষিত উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুছ, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন সজল, সাধারণ সম্পাদক আরিফুর রহমান আরিফ প্রমুখ।

ওবায়দুল কাদেরকে কটূক্তকারী নোবিপ্রবির পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কস (ডিপিডি) ডিপার্টমেন্টের সহকারী পরিচালক জিয়াউর জিয়াউর রহমান সম্রাটকে (৩৫) আটক করেছে পুলিশ। পরে তাকে কারাগারে পাঠানো করা হয়েছে।

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ড. আবুল হোসেন বলেন, ‘বিষয়টি আমাদের নজরে এসেছে, আমরা তার বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের প্রচলিত আইন অনুযায়ী ব্যবস্থা নেব।’

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close