reporterঅনলাইন ডেস্ক
  ২৩ জানুয়ারি, ২০২৪

দর্শক চাহিদা পূরণে ব্যর্থ মেসি-সুয়ারেজ, হেরে গেল মিয়ামি

ছবি : সংগৃহীত

দীর্ঘ সাড়ে তিন বছর পর লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ জুটি দেখে ভক্তদের ছিল বাঁধভাঙা উল্লাস। তবে মাঠে নেমে তার সিকি ভাগও পূরণ করতে পারলেন না দুই তারকা ফুটবলার। গত শুক্রবার নিজেদের পুনর্মিলনীর দিনে ক্লাব ফ্রেন্ডলি ম্যাচে এল সালভেদরের বিপক্ষে ইন্টার মিয়ামিতে জয় এনে দিতে পারলেন না মেসি-সুয়ারেজ। ওই ম্যাচে গোলশূন্য ড্র করেছে যুক্তরাষ্ট্র মেজর সকার লিগের ক্লাব ইন্টার মিয়ামি।

আর মঙ্গলবার (২৩ জানুয়ারি) মেসি-সুয়ারেজ জুটিতে দ্বিতীয়বারের মতো মাঠে নামে ইন্টার মিয়ামি। এই ম্যাচে তাদের প্রতিপক্ষ সকার লিগের আরেক ক্লাব এফসি ডালাস। এই ম্যাচেও কোনো গোল পেলেন না মেসি কিংবা সুয়ারেজ। তাদের গোলহীনতায় ইন্টার মিয়ামিকে হারিয়েই দিয়েছে ডালাস। ম্যাচটি মিয়ামি হেরেছে ১-০ গোলে।

ম্যাচের মাত্র ৩ মিনিটে ইন্টার মিয়ামির জালে বল জড়িয়ে দেন ডালাসের ফরোয়ার্ড জেসুস ফেরেইরা। তবে আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী তারকা মেসি দলকে জেতানোর প্রাণপণ চেষ্টা করছিলেন। শেষ পর্যন্ত পারেননি। এমনকি দলকে সমতায়ও ফেরাতে পারেননি তিনি।

এদিন মেসির প্রথম দুটি শট ফিরিয়ে দিয়েছেন ডালাসের গোলরক্ষক মিকায়েল কোলাদি। ম্যাচের ২৭ মিনিটে উরুগুয়ের তারকা সুয়ারেজের পাস করা বলে মেসির তৃতীয় শটটি চলে যায় গোলবারের বাঁপাশ দিয়ে।

সুয়ারেজও টার্গেটে দুইবার শট নেন। একবার তাকে ব্যর্থ করেন গোলরক্ষক, আরেকবার গোলবারের ডানপাশ দিয়ে বল চলে যায়। ইন্টার মিয়ামির হয়ে দুই ম্যাচ খেলেও গোলহীন সুয়ারেজ।

ইন্টার মিয়ামির পরের ম্যাচ সৌদি আরবে ক্রিশ্চিয়ানো রোনালদোর দল আল নাসরের বিপক্ষে। আগামী ২ ফেব্রুয়ারি মাঠে দেখা যাবে মেসি-রোনালদো দৈরথ।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মিয়ামি,মেসি,সুয়ারেজ,গোল,ফুটবল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close