reporterঅনলাইন ডেস্ক
  ১৮ জানুয়ারি, ২০২৩

পন্ত কি মাঠে ফিরতে পারবেন?

ছবি: সংগৃহীত

মারাত্মক এক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হওয়া ঋষভ পন্তের হাঁটুর অস্ত্রোপচার সফল হয়েছে। পুরোপুরি সেরে উঠে আবারও মাঠে ফিরতে তাকে এখন দীর্ঘ কঠিন পথ পাড়ি দিতে হবে।

মৃত্যুর মুখ থেকে ফেরা ভারতের কিপার-ব্যাটার দৃঢ়কণ্ঠে বললেন, আগামীর চ্যালেঞ্জ নিতে তিনি প্রস্তুত। গত ৩০ ডিসেম্বর দুর্ঘটনার শিকার হন পন্ত। ডিভাইডারে ধাক্কা খেয়ে তার গাড়ি উলটে যায় এবং আগুন ধরে যায়। কোনোমতে প্রাণে বেঁচে যান তিনি।

দুর্ঘটনার পর যে দুজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন, সোমবার নিজের প্রথম প্রতিক্রিয়ায় তাদের প্রতিই আগে কৃতজ্ঞতা জানান পন্ত, ‘আমি হয়তো সবাইকে ব্যক্তিগতভাবে ধন্যবাদ জানাতে পারব না। কিন্তু এ দুই নায়ক, যারা দুর্ঘটনার পর আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন, তাদের কথা বলতেই হবে। রজত কুমার ও নিশু কুমারকে ধন্যবাদ। চিরজীবন আপনাদের কাছে আমি কৃতজ্ঞ ও ঋণী থাকব।’

দুর্ঘটনায় বহুমুখী চোট ও আঘাতের পাশাপাশি ডান হাঁটুর মূল লিগামেন্ট ছিঁড়ে যাওয়ায় অন্তত ছয় মাস মাঠের বাইরে থাকতে হবে পন্তকে।

আগামী অক্টোবর-নভেম্বরে হতে যাওয়া ওয়ানডে বিশ্বকাপেও তার খেলা অনিশ্চিত। তবে হাঁটুর অস্ত্রোপচার সফল হওয়ায় ফেরার ব্যাপারে আত্মবিশ্বাসী ২৫ বছর বয়সি পন্ত, ‘সমর্থন ও শুভ কামনার জন্য আমি কৃতজ্ঞ।’

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অস্ত্রোপচার,পন্ত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close